নিত্যপণ্যের ঊর্ধ্বগতিতে সরকারের দৃষ্টি নেই: রিজভী
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২৪, ১৩:৩৯
নিত্যপণ্যের  ঊর্ধ্বগতিতে সরকারের দৃষ্টি নেই: রিজভী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সিন্ডিকেটের কারনে দ্রব্যমুল্য আকাশ চুম্বি এমন মন্তব্য করে বিএনপি'র জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, নিত্যপণ্যের ঊর্ধ্বগতি নিয়ে সরকারের দৃষ্টি নেই। যুদ্ধের উপর দায় চাপিয়ে সরকার প্রধান নিত্যপণ্যের দাম বাড়ানোর অজুহাত দিচ্ছেন। সরকারের মহাদুর্নীতি পাচারের কারনেই দেশের অর্থনীতিতে ধাক্বা আসছে।


রবিবার (১৪ জানুয়ারি) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।


তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নতুন নির্বাচন দিতে বাধ্য হবে এমন হুঁশিয়ারি উচ্চারণ করে রিজভী বলেন, দেশ-বিদেশের গনতান্ত্রকামীরা ১৪, ১৮, ৭ জানুয়ারির নির্বাচন নিয়ে ধিক্কার জানাচ্ছে। সাত জানুয়ারি লাল কার্ড দেখিয়ে জনগন রেফারির ভুমিকা নিয়েছে। এবারের নির্বাচনে নতুন সংযোজন বানর। আ. লীগের পরাজিত প্রার্থীরাও বলছে প্রহসনের নির্বাচন। বাংলাদেশের বড় রাজনৈতিক দলের কার্যালয় আইন শৃঙ্খলাবাহিনী তালাবদ্ধ করে দমন পীড়নের মধ্য দিয়ে একতরফা নির্বাচন করেছে। সাত জানুয়ারি নির্বাচন দেশ-বিদেশে কোথাও গ্রহনযোগ্যতা পায়নি। কৃত্রিম আনন্দে থাকলেও সরকার শংকায় রয়েছে।


তিনি বলেন, আ. লীগই বিদেশীদের ওপর ভর করে ক্ষমতায় টিকে আছে। বিএনপি কারো দিকে তাকিয়ে নেই। বিদেশী শক্তিতে উদ্ভুদ্ধ হয়ে সরকার আহালাদিত। টুঙ্গীপাড়ায় বসে সস্তা রশিকতা করছেন সরকার প্রধান। প্রধানমন্ত্রীর দিল হে হিন্দুস্তানি। শেখ হাসিনা তার অস্তিত্ব আধিপত্যবাদীদের কাছে বিলীন করে দিয়েছে। নিরাপদ প্রস্থানের পথও সংকুচিত হওয়ায় নতজানু নীতি অবলম্বন করেছে সরকার।


এসময় নারায়নগঞ্জ, সিরাজগঞ্চ,মৌলভীবাজারে বিএনপি নেতাকর্মীদের বাড়ি ঘরে হামলা ও পুলিশী নির্যাতনের অভিযোগ করেন রিজভী।


বিবার্তা/রুবেল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com