দেশববাসীসহ গণতান্ত্রিক বিশ্বও নির্বাচন প্রত্যাখান করেছে: সমমনা জোট
প্রকাশ : ০৯ জানুয়ারি ২০২৪, ১৫:২৫
দেশববাসীসহ গণতান্ত্রিক বিশ্বও নির্বাচন প্রত্যাখান করেছে: সমমনা জোট
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয়তাবাদী সমমনা জোটের আহ্বায়ক ও এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেছেন, বিরোধী দলবিহীন অবৈধ নির্বাচনে ভোট ডাকাতি করে নৌকাকে জয়ী করতে হয়েছে। সরকারের আজ্ঞাবহ ইসি সরকারের প্রেসক্রিপশন মোতাবেক টিক মার্ক দিয়ে নির্বাচনি ফলাফল ঘোষণা করেছে। একতরফা অবৈধ নির্বাচন শুধু দেশবাসীই নয়, গণতান্ত্রিক বিশ্বও প্রত্যাখান করেছে। আমেরিকা, ব্রিটেন, কানাডাসহ উন্নত রাষ্ট্রগুলো এই নির্বাচনকে প্রহসনমূলক বলে ইতোমধ্যে বিবৃতিতে দিয়েছে।


৯ জানুয়ারি, মঙ্গলবার দুপুরে নির্বাচন বর্জন করায় জনগণের কাছে শুভেচ্ছা সম্বলিত লিফলেট বিতরণকালে তিনি এসব কথা বলেন।


এসময় প্রেসক্লাবের সামনে থেকে শুরু হয়ে পল্টন-বিজয়নগর-পল্টন হয়ে দৈনিক বাংলা মোড়ে গিয়ে জোট নেতারা লিফলেট বিতরণ শেষ করেন।


তিনি বলেন, মীর জাফরদের স্থান কোথাও নেই। আওয়ামী লীগের পাশাপাশি যেসকল বিশ্বাসঘাতক জনগণের বিপক্ষে অবস্থান নিয়ে অবৈধ নির্বাচনে অংশ নিয়ে একদলীয় শাসনব্যবস্থাকে দীর্ঘস্থায়ী করার অংশীদার হয়েছে ইতিহাস তাদের মার্জনা করবে না। মীরজাফর ও ঘষেটি বেগমের মতো তাদেরও পতন হবে। বেঈমানদের ভবিষ্যৎ উত্তরসূরিদেরও মীরজাফরের বংশধর হিসেবে জনগণ আখ্যায়িত করবে।


লিফলেট বিতরণকালে এনপিপি মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমান, সাধারণ সম্পাদক এস এম শাহাদাত, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান এম এন শাওন সাদেকী, এনডিপি মহাসচিব আব্দুলা আল হারুন সোহেল, এনপিপি প্রেসিডিয়াম মেম্বার নবী চৌধুরী, ফখরুল ইসলামসহ জোট নেতারা উপস্থিত ছিলেন।


বিবার্তা/রুবেল/এমজে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com