ডামি নির্বাচনের ডামি ভোটগ্রহণ হলো : রিজভী
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৪, ১৭:০৪
ডামি নির্বাচনের ডামি ভোটগ্রহণ হলো : রিজভী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ডামি নির্বাচনে ডামি ভোট গ্রহণ হয়েছে বলে দাবি করেছেন বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ ।


৭ জানুয়ারি, রবিবার এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে তিনি সাংবাদিকদের উদ্দেশে বলেন, অত্যন্ত পরিকল্পিতভাবে রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বিএনপিরসহ বিরোধী রাজনৈতিক দলগুলোর উপর নির্মম নির্যাতন চালিয়ে ক্ষমতাকে চিরস্থায়ী করার এই সাজানো নির্বাচন করছে সরকার।


প্রধান নির্বাচন কমিশনার বলেছেন নৌকার এজেন্ট ছাড়া আর কোন প্রার্থীর এজেন্ট দেখতে পাচ্ছেন না। তাহলে ১৮% পার্সেন্ট ভোটার কোথায় থেকে এলো। এতদিন দেখেছি ভোটকেন্দ্রে মানুষ আসতো আজ দেখলাম যশোর একটি ভোটকেন্দ্রে বানর ভোট দিতে এসেছে।


আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীরাই নির্বাচন বর্জন করছেন এবং মিডিয়াতে বক্তব্য দিচ্ছেন নৌকার প্রার্থীরা তাদেরকে ভোটকেন্দ্র থেকে বের করে দিচ্ছে। কে কে জয়ী হবে তা সরকার আগেই নির্দেশনা দিয়ে দিয়েছেন। সরকার নিজেদের মধ্যে ভোট করছে তবু ও পছন্দের প্রার্থীকে জিতানোর জন্য রাতের বেলায় ব্যালট বক্স ভর্তি করে রেখেছেন। আবার কোথাও ৭ বছরের শিশুরাও ভোট দিচ্ছেন । এই হচ্ছে আওয়ামী লীগের সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন।


আওয়ামী লীগ কোনদিন সুষ্ঠু নির্বাচন করতে পারে না। তারা সব সময় ভোট ডাকাতির নির্বাচন করে। শিল্প মন্ত্রীর ছেলে জাল ভোট নিয়ে ধরা পড়েছে। জিএম কাদেরে বক্তব্যে বলেছেন এই সরকার নিরপেক্ষ ভোট করতে জানে না। তারা নির্বাচনে অনিয়ম করবে বলেই অনলাইন পত্রিকা গুলো বন্ধ করে দিয়েছে।


আমাদের ভোট বর্জন সার্থক হয়েছে। জনগণ সরকারের এই ডামি নির্বাচন বর্জন করেছে। নির্বাচন বর্জন করার জন্য তারেক রহমান জনগণকে শুভেচ্ছা এবং ধন্যবাদ জানিয়েছেন।


এছাড়াও তিনি খন্দকার আবু আশফাকের বাড়ি ঘর ভাঙচুরসহ দেশব্যাপী বিএনপি'র নেতাকর্মীদের উপর মামলা, হামলা, গ্রেফতার, আহত-নিহত এবং বাড়ি-ঘর ভাঙচুরের ঘটনা সাংবাদিকদের নিকট তুলে ধরেন। এই সকল ঘটনা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।


বিবার্তা/রুবেল/জবা

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com