বিএনপির এজেন্ডা বাস্তবায়নে কাজ করছে স্বতন্ত্র প্রার্থী: শিল্পমন্ত্রী
প্রকাশ : ০৭ জানুয়ারি ২০২৪, ১৫:৫১
বিএনপির এজেন্ডা বাস্তবায়নে কাজ করছে স্বতন্ত্র প্রার্থী: শিল্পমন্ত্রী
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সরকারকে বিব্রত করার জন্য স্বতন্ত্র প্রার্থী বিএনপির এজেন্ডা বাস্তবায়নে কাজ করছে নরসিংদী-৪ (বেলাব-মনোহরদী) আসনের নৌকার প্রার্থী ও শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, নৌকার ভোটব্যাংক হিসেবে পরিচিত কেন্দ্রগুলোতে তারা নিজেরা সমস্যা করে আমাদের দোষ দিচ্ছে। তারা বিদেশিদের কাছে প্রধানমন্ত্রীর সুষ্ঠু নির্বাচন প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা করছে।


৭ জানুয়ারি, রবিবার সকাল ১১টায় নরসিংদীর মনোহরদীর গোতাশিয়ার বাসভবনে সাংবাদিকদের তিনি একথা বলেন।


মন্ত্রী অভিযোগ করে বলেন, নরসিংদী-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম খান বীরুর ভাই এনামুল হক দোলন স্বর্ণ ব্যবসার আড়ালে বিএনপি ও তারেক জিয়ার ডোনার হিসেবে কাজ করছে। ঢাকার পল্টনে বিএনপির বর্বরতায় পুলিশ নিহতের ঘটনায় সে জড়িত। সে নৌকার ভোটারদের হুমকি দিচ্ছে, তাদের মারধর করছে ও নৌকার ক্যাম্প ভাঙচুর করছে।


তিনি বলেন, মনোহরদী, বেলাবতে অরাজকতা করে বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করছে। তার বিরুদ্ধে প্রশাসনে অভিযোগ দেয়ার পরও কোনো ব্যবস্থা নেয়া হয়নি। সুষ্ঠু নির্বাচনের সঙ্গে তার দ্রুত গ্রেফতারের দাবি করছি।


তিনি আরও বলেন, দেশে মানুষ উৎসবমুখর পরিবেশে ভোট দিচ্ছে। সব প্রতিকূলতা সত্ত্বেও তারা সবাই স্বাধীনতার ও উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিচ্ছেন। নরসিংদীর ৫টি আসনেই বিপুল ভোটে নৌকা বিজয়ী হবে। আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠন করবেন।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com