‘একতরফা’ নির্বাচন বর্জনের আহ্বান জানিয়েছে ড্যাব
প্রকাশ : ০৬ জানুয়ারি ২০২৪, ১৭:৩০
‘একতরফা’ নির্বাচন বর্জনের আহ্বান জানিয়েছে ড্যাব
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আগামীকাল অনুষ্ঠেয় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ‘একতরফা ও ডামি’ আখ্যা দিয়ে তা বর্জনের আহ্বান জানিয়েছে চিকিৎসকদের সংগঠন ডক্টরস এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব)।


৬ ডিসেম্বর, শনিবার সংগঠনের সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ ও মহাসচিব ডা. মো. আব্দুস সালাম এক বিবৃতিতে বলেন, আপনারা জানেন যে, আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। এই সরকার নির্বাচনের নামে এক প্রহসনের নাটক মঞ্চস্থ করতে যাচ্ছে। এদেশের আপামর জনসাধারণ ও বিরোধী দলীয় রাজনৈতিক নেতৃবৃন্দ ও কর্মীদের দাবি-দাওয়াকে তোয়াক্কা না করে একতরফা ডামি নির্বাচনের দিকে এগিয়ে যাচ্ছে।


তারা বলেন, যেই নির্বাচনে বাংলাদেশের সবচেয়ে বৃহৎ এবং জনপ্রিয় দলসহ অন্যান্য মূল বিরোধীদের বাইরে রেখে এবং সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিরোধীদলের হাজার হাজার নেতাকর্মীদের জেলের ভিতরে রেখে অলিখিত একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করার লক্ষ্যে প্রহসনের ডামি নির্বাচন সম্পন্ন করার আয়োজন করেছে।


ড্যাবের নেতৃদ্বয় বলেন, যেখানে জনমতের কোনো প্রতিফলন ঘটবে না এবং ফলাফল পূর্ব নির্ধারিত। এই ফ্যাসিস্ট সরকার রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে জনগণের ভোটাধিকারকে ভূলণ্ঠিত করে আবারও ক্ষমতা পাকাপোক্ত করার নীল নকশা বাস্তবায়নের দিকে এগিয়ে যাচ্ছে। অতএব এদেশের আপামর জনসাধারণসহ সংগঠনের সকল চিকিৎসকবৃন্দ ও তাদের পরিবারবর্গকে ভোট দেয়া থেকে বিরত থাকার জন্য উদাত্ত আহ্বান জানাচ্ছি। বিবৃতিতে স্বাক্ষর করেছেন ড্যাবের দপ্তর সম্পাদক ডা. এরফান আহমেদ সোহেল।


বিবার্তা/রুবেল/লিমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com