আওয়ামী লীগের নেতাকর্মীদের গায়ে কোনো আঁচড় লাগতে দিব না: সানজিদা খানম
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২৪, ১৫:২৫
আওয়ামী লীগের নেতাকর্মীদের গায়ে কোনো আঁচড় লাগতে দিব না: সানজিদা খানম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ঢাকা-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী এডভোকেট সানজিদা খানম বলেছেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা কিছু চায় না, চায় একটু ভালোবাসা। দুঃসময়ে পাশে থাকা। আমি কথা দিচ্ছি, ঢাকা-৪ আসনের আওয়ামী লীগের নেতাকর্মীদের গায়ে কোনো আঁচড় লাগতে দিব না। আপনাদের আগে আমার বিপদ হবে, তারপর আপনাদের। আমি আপনাদের আগলে রাখবো, আপনাদের বোন হিসেবে কথা দিচ্ছি।


৪ জানুয়ারি, বৃহস্পতিবার সন্ধ্যায় দোলাইরপাড় চত্বরে নির্বাচনি জনসভায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন।


আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আওয়ামী লীগের জন্য অনেক চ্যালেঞ্জের জানিয়ে সানজিদা খানম বলেন, আমরা কোনো অপশক্তিকে ভয় পাই না। যার বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে তারা ভয় পেতে পারে না। শেখ হাসিনার কর্মীরা কখনও ভয় পায় না।



তিনি বলেন, নবম জাতীয় সংসদ নির্বাচনে পর পাঁচবছর এমপি ছিলাম। ওই প্রথম পাঁচ বছরে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বে ঢাকা-৪ আসনে আমরা উন্নয়ন করেছিলাম। ঢাকা-৪ নির্বাচনী এলাকায় কোনো সরকারি হাই স্কুল ছিল না। আমরা প্রথম জুরাইন শেখ কামাল সরকারি উচ্চ বিদ্যালয় করেছি। এই এলাকার মানুষকে ভোটার হতে গেলে ১৫ কিলোমিটার দূরে যেতে হত। ঢাকা শহরের প্রথম সার্ভার স্টেশন আমরা দোলাইরপাড়ে স্থাপন করেছি। ঢাকা শহরে সর্বপ্রথম শ্যামপুরে ইকো-পার্ক করেছি। প্রতিটি ওয়ার্ডে স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য নগর স্বাস্থ্য কেন্দ্র নির্মাণ করেছি।


সানজিদা খানম বলেন, আওয়ামী লীগ অসাম্প্রদায়িক চেতনায় বিশ্বাসী। এজন্য জুরাইনে কবরস্থানের জায়গায় কবরস্থান ফিরিয়ে দিয়েছি। জুরাইন কবরস্থানে মসজিদ ছিল না আমরা মসজিদ নির্মাণ করেছি। পোস্তাগোলা মহাশ্মশান বিএনপি জামায়াতের দখলদাররা দখল করেছিল, আমরা দখলমুক্ত করে মহাশ্মশানের জায়গা শ্মশানকে ফিরিয়ে দিয়েছি।


তিনি বলেন, নির্বাচন নিরপেক্ষ হবে। সরকার দলের লোক হিসেবে আশ্বস্ত করতে চাই কেউ আপনাদেরকে বাধা দিবে না। জনগণ যাকে ভোট দিবে সেই নির্বাচিত হবে।


নির্বাচনি প্রচারণায় যোগ দেয়ায় ঢাকা-৪ আসনে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা ৭ তারিখে নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবে।


এসময় শ্যামপুর-কদমতলী থানা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/সোহেল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com