'দেশটাকে ধ্বংস করতে চায় এমন দলের কাছে বাংলাদেশ নিরাপদ নয়'
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪, ১৭:২১
'দেশটাকে ধ্বংস করতে চায় এমন দলের কাছে বাংলাদেশ নিরাপদ নয়'
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের নির্বাচনি জনসভায় আইনমন্ত্রী আনিসুল হক বলেন, বিএনপি-জামায়াত দেশটাকে ধ্বংস করতে চায়। এমন রাজনৈতিক দলের কাছে বাংলাদেশ নিরাপদ নয়।


৪ জানুয়ারি, বৃহস্পতিবার সকালে আখাউড়ার হীরাপুর মধ্যপাড়া মাঠে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


আনিসুল হক বলেন, ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে বিএনপি-জামায়াত উছিলা খুঁজেছিল, কীভাবে নির্বাচন না করা যায়। এবারও অবরোধ শুরু করেছে। তারা ট্রেনে আগুন দিয়ে নিষ্পাপ শিশুকে তার মায়ের কোলে পুড়িয়ে অঙ্গার করে দিয়েছে। এমন রাজনৈতিক দলের কাছে বাংলাদেশের মানুষ নিরাপদ নয়, বাংলাদেশের বর্তমান ও ভবিষ্যৎ নিরাপদ নয়।


তিনি বলেন, ১৯৭৫ সালের পরে ২১ বছর বাংলাদেশের কোনো উন্নয়ন হয়নি। ১৯৯৬ সাল থেকে ২০০১ পর্যন্ত উন্নয়নের কাজ শুরু করেন বঙ্গবন্ধুকন্যা। ২০০৯ থেকে ২০২৩ সাল পর্যন্ত ১৫ বছরে বাংলাদেশ সম্পূর্ণরূপে পাল্টে দিয়েছেন তিনি।


সারা বিশ্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল উল্লেখ করে আনিসুল হক বলেন, বিশ্বব্যাংক মনে করেছিল, তারা টাকা না দিলে পদ্মা সেতু নির্মিত হবে না। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটা ভুল প্রমাণ করেছেন।


আনিসুল হক বলেন, জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের সূর্য দেখিয়েছেন। সেই সূর্য প্রত্যেকবার উঠুক, সেটাই চাই আমরা। এজন্য আগামী ৭ জানুয়ারি সবাইকে কেন্দ্রে গিয়ে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান তিনি।


আখাউড়া দক্ষিণ ইউনিয়নের নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মো. মজনু মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আখাউড়া দক্ষিণ ইউনিয়ন চেয়ারম্যান জালাল উদ্দিন, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব অহিদ ভূইয়া, দক্ষিণ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মো. শফিকুল ইসলাম, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা আক্তার, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।


এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভুঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও আখাউড়া পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/নিয়ামুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com