রাজনীতি
জনগণের প্রত্যাশা ৭ জানুয়ারি গনকারফিউ কর্মসূচি দেয়া হোক : ফারুক
প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২৪, ১৩:৪৪
জনগণের প্রত্যাশা ৭ জানুয়ারি গনকারফিউ কর্মসূচি দেয়া হোক : ফারুক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জনগণ প্রত্যাশা করছে আগামী ৭ জানুয়ারি একদলীয় ডামি নির্বাচন বর্জনের দাবিতে গনকারফিউ কর্মসূচি দেয়া হোক বলে দাবি করেছেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধী দলীয় চিফহুইপ জয়নুল আবদিন ফারুক।


তিনি বলেন, ১৯৯৬ সালের ১৫ ই ফেব্রয়ারি সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা সংবিধান রক্ষার্থে যে নির্বাচন করেছিল সেই সময় আজকের যিনি প্রধানমন্ত্রী তিনি বলেছিলেন ১৫ই ফেব্রয়ারি গনকারফিউ কর্মসূচি পালন করা হবে। আজকে বিএনপির মত বড় দলকে বাহিরে রেখে যে একতরফা ডামি নির্বাচন অনুষ্ঠিত হতে চলেছে জনগণ প্রত্যাশা করে আগামী ৭ জানুয়ারিও গনকারফিউ কর্মসূচি দেয়া হোক।


৪ জানুয়ারি, বৃহস্পতিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির সামনে ডামি নির্বাচন বর্জনের দাবিতে জাতীয়তাবাদী নবীন দলের উদ্যোগে লিফলেট বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


জয়নুল আবদিন ফারুক বলেন, আমরা মনে করি দেশে গণতন্ত্র ফেরানোর জন্য এবং মানবাধিকার ফেরানোর জন্য বিএনপি যে আন্দোলনে আছে এই আন্দোলন ইনশাল্লাহ চলবে সরকার বাধ্য হবে একদলীয় ডামি নির্বাচন বাতিল করতে।


এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, ‘বিএনপি জনগণের প্রত্যাশা পূরণে কাজ করছে কঠোর আন্দোলনের বিষয়ে বিএনপি নিশ্চয়ই চিন্তা করবে।’


এসময় সংগঠনের সভাপতি হুমায়ুন আহমেদ তালুকদার, সাধারণ সম্পাদক সোহেল রানা, কৃষকদলের কেন্দ্রীয় নেতা শাহজাহান মিয়া সম্রাট, তাঁতীদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক কাজী মনিরুজ্জামান মনির, মৎসজীবী দলের নেতা ইসমাইল হোসেন সিরাজী, মহিলা দলের নেত্রী ফারজানা কাকন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/রুবেল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com