পোস্তগোলায় বিএনপির লিফলেট বিতরণ
প্রকাশ : ০১ জানুয়ারি ২০২৪, ১৮:৫৯
পোস্তগোলায় বিএনপির লিফলেট বিতরণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

সরকার পতনের একদফা ও নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে রাজধানীর পোস্তগোলায় জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ কর্মসূচি পালন করেছে বিএনপির নেতাকর্মীরা।


১ জানুয়ারি, সোমবার দুপুরে পোস্তগোলার করিমুল্লাবাগ থেকে আরস্নিন গেইট পর্যন্ত বিভিন্ন বিপণি কেন্দ্র ও ভ্রাম্যমাণ জনসাধারণের মাঝে একতরফা ডামি নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করেন শ্যামপুর থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক ও শ্যামপুর-কদমতলী থানার সমন্বায়ক আনম সাইফুল ইসলামের তত্ত্বাবধানে লিফলেট বিতরণকালে সাবেক কমিশনার শ্যামপুর থানা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি হাজী মোজাম্মেল হোসেন, ৫৪ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শুভ শিকদার, ৫৪ নং ওয়ার্ড বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম, সাবেক যুগ্ম আহ্বায়ক স্বপন মুন্সি, সদস্য মো. আব্দুল, আব্দুর রহমান, সুমন শেখ, জিয়া হওলাদার, মো. আলমগীর, সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক তৌসিফ আহম্মদ ইমরান, ৫৪ নং ওয়ার্ড যুবদলের সদস্য সচিব শাহীন শেখ, ৫৪ নং ওয়ার্ড যুবদলের সাবেক সহ-সভাপতি সুজনসহ থানা ও ওয়ার্ডের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/রুবেল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com