ছাগলের তিন নম্বর বাচ্চা বিএনপি-জামায়াত: হাছান মাহমুদ
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১৫:৩৩
ছাগলের তিন নম্বর বাচ্চা বিএনপি-জামায়াত: হাছান মাহমুদ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নির্বাচন ভণ্ডুল করে ঘোলাপানিতে মাছ শিকারের অপচেষ্টা হচ্ছে, যারা এই অপচেষ্টা চালাচ্ছে তারা ছাগলের তিন নম্বর বাচ্চা মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি-জামায়াত ছাগলের তিন নম্বর বাচ্চা।


শুক্রবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপনে কৃষক লীগের আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।


ড. হাছান মাহমুদ বলেন, নির্বাচন নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে, নির্বাচন ভণ্ডুল করার অনেক অপচেষ্টা হচ্ছে। বিদেশিরা তাদের নির্বাচন ভণ্ডুলের বাতাস দিচ্ছে, আর সেই বাতাসে ফখরুল সাহেব, আমির খসরু সাহেব, শ্যামা ওবায়েদ ও নিপুন রায় লাফায়। এই লাফালাফি করে কোনো লাভ হবে না। ছাগলের তিন নম্বর বাচ্চা যেমন দুধ পায় না শুধু লাফায়, আপনারা শুধু লাফাতেই থাকবেন।


তথ্যমন্ত্রী বলেন, নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে। আর সেই নির্বাচনে বিজয়ের মাধ্যমে শেখ হাসিনা আবার ক্ষমতায় বসবেন। আপনারা যেমন ২০১৪ সালের নির্বাচন বর্জন করে ভেবেছিলেন সরকার টিকবে না, ’১৮ সালের নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করে ভেবেছিলেন সরকার টিকবে না, সাড়ে চার বছর পূর্ণ করেছি আর তিন মাসের মাথায় পাঁচ বছর পূর্ণ হবে। আগামী নির্বাচনেও আসলে ভালো, না আসলে কোনো অসুবিধা নেই। আমরা চাই আপনারা নির্বাচনে আসুন।


আওয়ামী লীগের এই যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, আপনারা আগামী মাসে ফাইনাল খেলার ডাক দিয়েছেন, আমরা চাই খেলতে। আমি ফাইনাল খেলার কথা বাদ দিলাম, বেগম খালেদা জিয়াকে বিদেশ পাঠানোর জন্য ৪৮ ঘণ্টার আল্টিমেটামের ৭২ ঘণ্টা পার হয়ে গেছে, সেমিফাইনালে আপনারা পরাজিত হয়ে গেছেন। সেমিফাইনালের পড়ে ফাইনাল খেলতে পারবেন কি না সেই শঙ্কা আছে। আপনারা আসুন আর না আসুন, দেশে যথাসময়ে নির্বাচন অনুষ্ঠিত হবে।


মন্ত্রী বলেন, ক্ষণে ক্ষণে বিদেশিদের কাছে ধরনা দিয়ে কোনো লাভ হবে না। বিদেশিরা কাউকে ক্ষমতায় বসিয়ে দেবে না। আপনারা ভেবেছেন বিদেশিরা আপনাদের কোলে করে ক্ষমতায় বসিয়ে দেবে, এটা জনগণ হতে দেবে না, আওয়ামী লীগ এটা হতে দেবে না।


কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলছুম স্মৃতির সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com