শেখ হাসিনা মানবতার মা হিসেবে বিশ্বে প্রতিষ্ঠিত হয়েছেন: এনামুল হক শামীম
প্রকাশ : ৩০ আগস্ট ২০২৩, ১৯:০৬
শেখ হাসিনা মানবতার মা হিসেবে বিশ্বে প্রতিষ্ঠিত হয়েছেন: এনামুল হক শামীম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির সবসময় ফাঁকা মাঠ খোঁজার অভ্যাস। তাদের ফাঁকা গরমের ব্যর্থ চেষ্টা করে লাভ নাই। তারা বারবার জনগণ দ্বারা প্রত্যাখ্যাত। তারা একটি জনধিকৃত দলে পরিণত হয়েছে। বিএনপি মুখে যতো কথাই বলুক, নিজেরাই মনন-মগজে গুম, হত্যা, ষড়যন্ত্র এবং মানবাধিকার লঙ্ঘনের মতো বিষয়গুলো বহন করছে। জনগণ তা ভুলে যায় নাই। এদেশের জনগণ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বেই ঐক্যবদ্ধ। কারণ, জনগণ জানে জননেত্রী শেখ হাসিনা মানে দেশের উন্নয়ন-অগ্রগতি।


প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার মা হিসেবে বিশ্বে প্রতিষ্ঠিত হয়েছেন বলেছেন পানিসম্পদ উপ-মন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি।


বুধবার (৩০ আগস্ট) শরীয়তপুরের সখিপুরের চরভাগায় বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী আবুল হাসেম মিয়া কমিউনিটি সেন্টারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময় মানবতার পাশে থাকেন। সকল দুর্যোগে একমাত্র শেখ হাসিনা ও আওয়ামী লীগই গরীব অসহায় মানুষের পাশে ছিলেন, আছেন ও আগামীতেও থাকবেন।


উপ-মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার এই ১৪ বছরে বাংলাদেশের ইতিহাসে স্মরণকালের উন্নয়ন করেছেন। এই সময়ে প্রচুর উন্নয়নমূলক কাজ হয়েছে। বারবারই প্রমাণিত হয়েছে শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে, শেখ হাসিনাকেই প্রধানমন্ত্রী করতে হবে। এজন্য সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।


তিনি আরও বলেন, ‘বিএনপির এক নেতারা বলেছিলো, ১০ ডিসেম্বর খালেদা জিয়ার কথায় দেশ চলবে। কোথায় খালেদা জিয়া?? সেতো এখনো বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহানুভবতায় এতিমের টাকা মেরে খাওয়ার মামলায় সাজাপ্রাপ্ত হয়ে বাসায় থাকতে পারছে। সংবিধান অনুযায়ী যথাসময়ে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে নির্বাচন কারও জন্য অপেক্ষা করবে না। আর নির্বাচন বানচালের ষড়যন্ত্র হলে এর জবাব রাজপথে দেওয়া হবে।


এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এমএ কাইউম, আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ কমিটির সদস্য জহির সিকদার, ভেদরগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও সখিপুর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শরৎ চন্দ্র বৈদ্য, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান জাকির বেপারী প্রমুখ।


বিবার্তা/সোহেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com