বিএনপি আজ গণতন্ত্রের কথা বলে অথচ আমাদেরকে কথা বলতেই দেয়নি: নানক
প্রকাশ : ২২ মার্চ ২০২৩, ২২:১৮
বিএনপি আজ গণতন্ত্রের কথা বলে অথচ আমাদেরকে কথা বলতেই দেয়নি: নানক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আজ বিএনপির নেতারা গণতন্ত্রের কথা বলে। কিন্তু তারা ক্ষমতায় থাকাকালীন সময়ে আমাদেরকে কথা বলতে দেন নাই এবং আমাদের রাজনৈতিক কার্যালয়েও ঢুকতে দেয়নি।


বুধবার (২২ মার্চ) সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন।


তিনি বলেন, তৎকালীন সময় আমাদের নেতা কর্মীদেরকে হত্যা করেছে। আমাদের নেতা কর্মীদের হাত-পা কেটে চোখ উপড়ে ফেলে দিয়েছে তারা। ভাইয়ের সামনে মা-বোনকে রেপ করেছে। শুধু তাই নয় আওয়ামী লীগের প্রতিষ্ঠিত ব্যবসায়ী যারা ছিল তাদের সকল ব্যবসা ধ্বংস করে দিয়েছে।


লন্ডনে বসে শেখ হাসিনার নেতৃত্বের বাংলাদেশে ষড়যন্ত্র করে কোন লাভ হবে না উল্লেখ করে ছাত্রলীগের সাবেক এই নেতা বলেন, সামনে নির্বাচনের ভোট যুদ্ধে আমাদের জয়ী হতে হবে। না হলে মুক্তিযুদ্ধের চেতনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়নের ধারার কবর রচনা হবে।


নানক বলেন, ছাত্রলীগের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে আবার ক্ষমতায় রেখে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করতে হবে।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য তারানা হালিম। ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান।


এছাড়াও আলোচনা সভায় বক্তব্যে রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শাওন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত।


বিবার্তা/সোহেল/এনএস

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com