দেশের উন্নয়ন বিএনপির সহ্য হচ্ছে না: হাছান মাহমুদ
প্রকাশ : ১১ মার্চ ২০২৩, ১৮:২১
দেশের উন্নয়ন বিএনপির সহ্য হচ্ছে না: হাছান মাহমুদ
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের উন্নয়ন বিএনপির সহ্য হচ্ছে না উল্লেখ করে তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন আওয়ামী লীগ এদেশের গণমানুষের দল, জনগণের দল, খেটে খাওয়া মেহনতি মানুষের দল। রাজপথ আমরা কাউকে ইজারা দেই নাই।


১১ মার্চ, শনিবার দুপুরে খাগড়াছড়ি সরকারি কলেজ মাঠে বাংলাদেশ কৃষকলীগ খাগড়াছড়ি জেলা শাখার ত্রি- বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথাগুলো বলেন।


এ সময় তিনি আরো বলেন, আওয়ামী লীগের ভীত অনেক গভীরে। আওয়ামী লীগ রাজপথ থেকেই গড়ে উঠেছে। রাজপথে আছে, রাজপথেই থাকবে। যারা মানুষ পোড়ায়, তাদের হাতে রাজপথ ছেড়ে দেয়া যাবেনা বলে মন্তব্য করেন মন্ত্রী।


তিনি আওয়ামী লীগের ১৪ বছরের উন্নয়ন ও পরিবর্তনের চিত্র তুলে ধরে বলেন, বিএনপি ও পলাতক নেতা তারেক রহমানের এই পরিবর্তন সহ্য হচ্ছেনা। খালেদা জিয়ার অন্তর জ্বলে যাচ্ছে। আর ফখরুল ইসলাম আলমগীর বকবক করছেন। সরকারকে দঁড়ি ধরে টান নামাতে গিয়ে বিএনপিই দড়ি ছিঁড়ে পড়ে গেছে বলেও উল্লেখ করেন তিনি। তাই সরকারকে দড়ি ধরে টান না দিতে বিএনপির প্রতি আহবান জানান।


পিন্টু ভট্টাচার্যের সভাপতিত্বে সম্মেলনে জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক নুরুল আজম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা, নারী সংসদ সদস্য বাসন্তী চাকমা, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সভ-সভাপতি আলী আকবর চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু, জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী,সহ-সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম দিদার, প্রমূখ।


সম্মেলনের দ্বিতীয় পর্বে পিন্টু ভট্টাচার্যকে সভাপতি, টারজেন বড়ুয়াকে সিনিয়র সহ-সভাপতি ও খোকন চাকমাকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।


বিবার্তা/আল-মামুন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com