সরকার পালাবার পথ পাবে না, হুঁশিয়ারি ফখরুলের
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২৩, ১৫:২২
সরকার পালাবার পথ পাবে না, হুঁশিয়ারি ফখরুলের
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বর্তমান সরকার পালাবার কোনো পথ পাবে না বলে ক্ষমতাসীনদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


শনিবার (২৮ জানুয়ারি) রাজধানীর বাড্ডায় সুবাস্তু মার্কেটের সামনের সড়কে পদযাত্রা পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে এ হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।


বেলা আগাইটায় গণতন্ত্র পুনরুদ্ধার ও ১০ দফার দাবিতে রাজধানীতে চার দিনের পদযাত্রার আজ প্রথম দিনের কর্মসূচি হয়। মালিবাগের আবুল হোটেল পর্যন্ত গিয়ে এই পদযাত্রা শেষ হবে।


তিনি বলেন, পদযাত্রার মধ্যে দিয়ে বিএনপি নতুন আন্দোলন শুরু করেছে। এর মাধ্যমে সরকারকে বলে দিতে চাই।- অবিলম্বে পদত্যাগ করুন। অন্যথায় ভারাক্রান্তভাবে চলে যেতে হবে। কারণ পালাবার কোনো পথ পাবেন না।



এই নীরব পদযাত্রার মধ্যদিয়ে জনগণকে সঙ্গে নিয়ে এই দানবীয় সরকারকে চলে যেতে বাধ্য করব বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন মির্জা ফখরুল।


ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল হকের পরিচালনায় এতে বক্তব্য রাখেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ড. মঈন খান।


এসময় আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা নাজিম উদ্দিন আলম, মীর সরাফত আলী সপু, সাইফুল আলম নীরব, আব্দুল মোনায়েম মুন্না, তাবিথ আউয়াল প্রমুখ।


বিবার্তা/কিরণ/বিএম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com