সাত্তারের পক্ষে মাঠে নামার কারণ জানালেন আ.লীগ সাংগঠনিক সম্পাদক
প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২৩, ১৫:৩৬
সাত্তারের পক্ষে মাঠে নামার কারণ জানালেন আ.লীগ সাংগঠনিক সম্পাদক
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে উকিল আব্দুস সাত্তারের পক্ষে মাঠে থাকার কারণ জানালেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। তিনি বলেন, বিএনপির সাবেক সংসদ সদস্য উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার সঙ্গে তারেক জিয়া বেয়াদবি করেছে। তারেক জিয়ার এই বেয়াদবির জবাব দিতেই উপনির্বাচনে সাত্তারে পক্ষে মাঠে নেমেছেন আওয়ামী লীগ নেতারা।


মঙ্গলবার (২৪ জানুয়ারি) বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলায় সিরাজুল ইসলাম অডিটোরিয়ামে কর্মী সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন এসব কথা বলেন।


আহমদ হোসেন আরও বলেন, ১ ফেব্রুয়ারি মানুষ কলার ছড়াতে ভোট দেবে, এ সভার মধ্য দিয়ে তার প্রমাণ মিলেছে। ভোটের মাঠে উকিল সাত্তার ও তার কলার ছড়ার প্রতি উত্তাপ আছে, জাগরণ আছে, স্লোগান আছে। কাজেই তিনি নির্বাচিত হতে যাচ্ছেন।


সভায় আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন, যুগ্ম সম্পাদক মাহাবুবুল বারী চৌধুরী মন্টু, মঈন উদ্দিন মঈন, জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহানূর ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল, সাধারণ সম্পাদক শাহদাৎ হোসেন শোভন।


বিবার্তা/আকঞ্জি/জামাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com