শিরোনাম
প্রকাশিত সংবাদের প্রতিবাদে যুবলীগের বিবৃতি
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৭, ২০:২৫
প্রকাশিত সংবাদের প্রতিবাদে যুবলীগের বিবৃতি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের কয়েকটি জাতীয় দৈনিকে প্রকাশিত, যুবলীগের শতাধিক নেতাকর্মীর ‘জাপা’য় যোগদান’ শীর্ষক এক সংবাদের প্রতিবাদে বিবৃতি দিয়েছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।


১৯ ফেব্রুয়ারি রবিবার দৈনিক যুগান্তর পত্রিকার শেষ পৃষ্ঠায় ৩য়, ৪র্থ, ৫ম কলামে “যুবলীগের শতাধিক নেতা ও কর্মী জাপায় যোগদান” শীর্ষক সচিত্র প্রতিবেদন, দৈনিক প্রথম আলো পত্রিকার প্রথম পৃষ্ঠায় ‘নতুন জোট করার চেষ্টা জাপার’ শীর্ষক, আমাদের সময় পত্রিকার ২য় পৃষ্ঠার ৭ম ও ৮ম কলামে ‘জাপার নেতৃত্বে পৃথক জোট হবে’ এবং দৈনিক জনকণ্ঠ পত্রিকায়ও একই বিষয়ে প্রকাশিত প্রতিবেদনের পরিপ্রেক্ষিতে এই বিবৃতি দেয় আওয়ামী যুবলীগ।


প্রতিবেদনটির মাধ্যমে বাংলাদেশের ঐতিহ্যবাহী সর্ববৃহৎ যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে বলে মনে করে সংগঠনটি। প্রকাশিত সংবাদটি যে ব্যক্তিকে কেন্দ্র করে, সেই মোস্তফা সেলিম বেঙ্গলের সাথে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কোন সংশ্লিষ্টতা নেই বলেও উল্লেখ করা হয় বিবৃতিতে।


দৈনিক যুগান্তর, দৈনিক প্রথম আলো, দৈনিক আমাদের সময় ও দৈনিক জনকণ্ঠ পত্রিকার প্রতিবেদনে সেলিমকে যুবলীগের রংপুর জেলা শাখার আহবায়ক এবং কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে তুলে ধরা হয়েছে। এই অবস্থায় সংগঠন থেকে বহিষ্কৃত এবং আদর্শচ্যুত একজন রাজনৈতিক কর্মী মিথ্যা রাজনৈতিক পরিচয় ব্যবহার করে ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করছে। এ ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে যুবলীগ।


বিবার্তা/বিজ্ঞপ্তি/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com