শিরোনাম
ফরমুলা দিয়ে লাভ হবে না : নাসিম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৭, ২০:০০
ফরমুলা দিয়ে লাভ হবে না : নাসিম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে কোনো ধরনের ফরমুলা দিয়ে লাভ হবে না। সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে।


রবিবার বিকেলে রাজধানীর পাবলিক লাইব্রেরি মিলনায়তনে গণআজাদী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়।


গণআজাদী লীগের সভাপতি এসকে শিকদারের সভাপতিত্বে সভায় ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিলীপ রায়, গণআজাদী লীগের উপদেষ্টা সৈয়দ শামসুল আলম হাসু, সাধারণ সম্পাদক আতা উল্লাহ খান, কমিউনিস্ট কেন্দ্রের আহবায় ড. আসীত বরণ রায় প্রমুখ বক্তব্য রাখেন।


মোহাম্মদ নাসিম বলেন, সংবিধানে যা আছে তাই হবে। সংবিধানের বাইরে যাওয়ার ক্ষমতা নেই। ফরমুলা দিয়ে আহেতুক ধূম্রজাল সৃষ্টির কোনো দরকার নেই।


তিনি বলেন, গণতান্ত্রিক ধারায় আগামী দুই বছর পর দেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে নির্বাচন কমিশন গঠন হয়েছে। কমিশন কাজও শুরু করেছে।


বিএনপি আগামী সংসদ নির্বাচনে অংশ নেবে বলে আশা প্রকাশ করে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, যে যাই বলুক, যে যত কথা বলুক বিএনপি আগামী নির্বাচনে অংশ নেবে। কারণ বর্তমান নির্বাচন কমিশন নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত করতে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করবে।


বিবার্তা/রোকন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com