শিরোনাম
খালেদা জিয়া ছাড়া নির্বাচন প্রতিহত করা হবে : রিজভী
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি ২০১৭, ১৬:১৭
খালেদা জিয়া ছাড়া নির্বাচন প্রতিহত করা হবে : রিজভী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ছাড়া এদেশে কোনো নির্বাচন হতে দেয়া হবে না বলে সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করেছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।


তিনি বলেছেন, বেগম জিয়ার সাজা হবে। কিন্তু তিনি কী করেছেন? খালেদা ছাড়া কোনো নির্বাচন হবে না, হতে পারে না। আর যদি হয় তাহলে তা প্রতিহত করা হবে।


রবিবার রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।


তিনি বলেন, ১/১১ সরকার বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে যতগুলো মামলা দিয়েছিল তার তিনগুন মামলা দায়ের করা হয়েছিল বর্তমান প্রধানমন্ত্রীর বিরুদ্ধে। তিনি ১৫ টি মামলা মাথায় নিয়ে প্রধানমন্ত্রী হয়েছেন। সেই মামলাগুলো হাওয়ায় উড়ে গেল খীভাবে? প্রধানমন্ত্রী তো আইন মোকাবেলা করে সে মামলাগুলো থেকে মুক্ত হননি।


ক্ষমতাসীন হয়েই শেখ হাসিনার মামলাগুলো প্রত্যাহার হয়ে গেল কোন মন্ত্রবলে? প্রশ্ন রাখেন রিজভী।


বিএনপির মুখপাত্র অভিযোগ করেন, দেশনেত্রীর বিরুদ্ধে দায়েরকৃত সব মামলা রাজনৈতিক এবং হীন উদ্দেশ্যেপ্রণোদিত। শুধুমাত্র বেগম জিয়াকে হয়রানি করতেই তার বিরুদ্ধে মামলাগুলো চলমান রাখা হয়েছে।


রিজভী বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের নেতাদের বক্তব্যে স্পষ্ট হচ্ছে যে বেগম জিয়ার বিরুদ্ধে কারা নতুন নতুন ষড়যন্ত্র করছে। প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসনকে নিয়ে যে বক্তব্য দিচ্ছেন, তাতে সুস্পষ্টভাবে আদালতের ওপর প্রভাব বিস্তার করা হচ্ছে। সুতরাং প্রধানমন্ত্রী দেশনেত্রীর মামলা নিয়ে আদালতকে প্রভাবিত করার চেষ্টা করেছেন।


সংবাদ সম্মেলনে বিএনপি নেতা আব্দুস সালাম, এ জেড এম জাহিদ হোসেন, আব্দুস সালাম আজাদ, তাইফুল ইসলাম টিপু প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com