শিরোনাম
জাপান আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদিত
রনি সভাপতি ও আজাদ সাধারণ সম্পাদক
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৭, ১২:৪৩
রনি সভাপতি ও আজাদ সাধারণ সম্পাদক
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাডভোকেট মোল্লা মো. আবু কাওছার ও সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ এমপি জাপান আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি অনুমোদন করেছেন। এতে সভাপতি হিসেবে নুরুল আমীন রনি ও সাধারণ সম্পাদক হিসেবে ফখরুল ইসলাম আজাদ নির্বাচিত হয়েছেন। ১৪ ফেব্রুয়ারি মঙ্গলবার এই কমিটি অনুমোদন দেয়া হয়।


কমিটির সহ সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মোহাম্মাদ নাহিদ, ড: আক্তার শারমিন, শেখ জানাল উদ্দিন জালাল, রিউ ইসমাইল, শৌভিক প্রসাদ দত্ত। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন- মো. সুলায়মান জুয়েল, মাহাবুব হাসান, শওকত হাসান।


সাংগঠনিক সম্পাদক হয়েছেন আরিফ হাসান, হাসান আল বান্না, সোহেল রানা, মাসুদ রানা। প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল মামুন। দফতর সম্পাদক এইচ এম হাসান। অর্থ বিষয়ক সম্পাদক মো. ইলিয়াস আহমেদ। প্রবাসী কল্যাণ সম্পাদক রনি মোদক। জনসংযোগ সম্পাদক ওমর ফারুক। মানবধিকার সম্পাদক আব্দুল কাদের।


তথ্য গবেষণা ও পাঠাগার বিষয়ক সম্পাদক জিয়া উল হক, আইন বিষয়ক সম্পাদক রাহুল রাহা, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক শ্যামল সরকার, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মোতালেব টিটিু, পরিবেশ বিষয়ক সম্পাদক ওবায়দুল হক রাজু, মহিলা বিষয়ক সম্পাদক লাভলি শামছুন নাহার, সহ মহিলা বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রোজিনা বেগম।


বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ড: খন্দকার ফারহানা রহমান দিপা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক- শামিম আহমেদ, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক কানু গোপাল কুণ্ড, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মো. শাকিল মিয়া, ইমিগ্রেশন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন কামরুল হাসান রাসেল।


সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন আখতারুজ্জামান ও নাহিদা আক্তার। এছাড়াও সংগঠনের পক্ষ হতে সাহাবুদ্দিন আহমেদ সাবু, নুরুন নবী এবং এম. ডি আলাউদ্দিনকে জাপান আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উপদেষ্টা মনোনীত করা হয়েছে।


বিবার্তা/যুথি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com