জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার দল বিএনপি: প্রিন্স
প্রকাশ : ০৪ অক্টোবর ২০২২, ১৯:৫৭
জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার দল বিএনপি: প্রিন্স
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতি- উপজাতি, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের দল বিএনপি বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।


মঙ্গলবার (৪ অক্টোবর) ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার ধুরাইল, নড়াইল, ধারা, স্বদেশী, শাকুয়াই, বিলডোরা, কৈচাপুর, সদর ইউনিয়ন ও পৌর শহরের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনকালে সমবেত ভক্ত ও পূজারীদের উদ্দেশ্যে এ মন্তব্য করেন তিনি।


তিনি বলেন, একটি মহল বিএনপির রাজনীতি সম্পর্কে দেশে বিদেশে অপপ্রচার করে ফয়দা লুটতে চায়। অথচ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান, আদিবাসীদের ওপর সব হামলার সাথে কোনও না কোনভাবে আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়িত। এজন্য এসব ন্যাক্কারজনক হামলার কোনও বিচার হয় না।


এসময় প্রিন্স সকলকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান এবং তার নিজের পক্ষ থেকে শারদীয় শুভেচ্ছা জানান। এছাড়াও তিনি পূজা উদযাপনে আর্থিক সহায়তাও প্রদান করেন।


এমরান সালেহ প্রিন্স বলেন, বিএনপি সকল চর্চার স্বাধীনতা, অধিকার ও মূল্যবোধ প্রতিষ্ঠা এবং ধর্ম যার যার রাষ্ট্র সবার নীতিতে বিশ্বাসী।


এসময় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য বীরমুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, হালুয়াঘাট ঊপজেলা বিএনপি নেতা কাজী ফরিদ আহমেদ পলাশ, মিজানুর রহমান মিজান, মোতালেব হোসেন, আবদুস সাত্তার, মফিজ উদ্দিন, সারোয়ার হোসেন , নুরুল ইসলাম, আবদুল জলিল, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহ সভাপতি মাসুম বিল্লাহ ,সদস্য মোতালেব হোসেন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাইমুর আরেফিন পাপন, ছাত্রদল নেতা এম বি রায়হান, ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এম আর আল আমিন, আনিসুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/ কিরণ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com