বিএনপি সব ধর্ম-গোত্রের মূল্যবোধে বিশ্বাসী: প্রিন্স
প্রকাশ : ০৩ অক্টোবর ২০২২, ১৯:২৫
বিএনপি সব ধর্ম-গোত্রের মূল্যবোধে বিশ্বাসী: প্রিন্স
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি সকল ধর্ম-গোত্রের মানুষের রাজনৈতিক, ধর্মীয়, সামাজিক, সাংস্কৃতিক অধিকার, স্বাধীনতা ও মূল্যবোধে বিশ্বাসী বলে মন্তব্য করেছেন দলটির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।


সোমবার (৩ অক্টোবর) ময়মনসিংহের ধোবাউড়া উপজেলার গোয়াতলা, পুরাকান্দুলিয়া, সদর ও বাঘবেড় ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে এ মন্তব্য করেন প্রিন্স।


তিনি বলেন, বিএনপি সকল ধর্ম-গোত্রের মানুষের রাজনৈতিক, ধর্মীয়, সামাজিক, সাংস্কৃতিক অধিকার, স্বাধীনতা ও মূল্যবোধে বিশ্বাসী। বিএনপি জনগণের রায়ে রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত হলে ধর্মীয়, আঞ্চলিক, নৃ-গোষ্ঠীগত পরিচয় এবং নারী-পুরুষ নির্বিশেষে সব শ্রেণি ও গোষ্ঠীর মানুষকে নিয়ে একটি সুসংহত জাতি গঠন করবে।


এসময় হিন্দু সম্প্রদায়ের জনগণকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের পক্ষ থেকে দুর্গা পূজার শুভেচ্ছা জানান তিনি।


এমরান সালেহ প্রিন্স বলেন, আওয়ামী লীগ মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করতে চায়। অথচ আওয়ামী লীগ সরকারের আমলে সংখ্যালঘু সম্প্রদায় সবচেয়ে বেশি নির্যাতিত হয়েছে। আওয়ামী লীগের হাতে সংখ্যালঘুরা নিরাপদ নয়। তারা সংখ্যালঘুদের ভোটের সময় ব্যবহার করে, অন্য সময় নির্যাতন করে। গত ১২ বছরে বার বার সংখ্যালঘুদের ওপর আক্রমণ হয়েছে। প্রতিটা আক্রমণের সাথে আওয়ামী লীগের নেতাকর্মীরা জড়িত। কোনও ঘটনার সুষ্ঠু বিচার হয় নাই।


এসময় ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য মফিজ উদ্দিন আহমদ, অধ্যাপক আজহারুল ইসলাম কাজল, আনিসুর রহমান মানিক, ফরহাদ রাব্বানী সুমন, মোয়াজ্জেম হোসেন খান লিটন, উপজেলা বিএনপি নেতা চেয়ারম্যান জাকিরুল ইসলাম টোটন, সাবেক চেয়ারম্যান শামসুর রশিদ মজনু, আব্দুল কুদ্দুস, সোলায়মান সরকার, আবুল কাশেম ডলার, ফরহাদ আল রাজি, কামরুল হাসান সুমন, ফারুক হোসাইন, জালাল উদ্দিন, আমিনুল হক পলাশসহ প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/কিরণ/এসএফ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com