বিএনপির কর্মসূচি ভণ্ডামি ছাড়া আর কিছুই নয়: হানিফ
প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২২, ১৯:১৪
বিএনপির কর্মসূচি ভণ্ডামি ছাড়া আর কিছুই নয়: হানিফ
(ফাইল ছবি)
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির কর্মসূচি তামাশা আর ভণ্ডামি ছাড়া আর কিছুই নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।


বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকাল ৩টায় কামরাঙ্গীরচর মাদ্রাসা চৌরাস্তায় বিএনপি-জামায়াত চক্রের অপরাজনীতি, দেশ বিরোধী ষড়যন্ত্র, সন্ত্রাস-নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে আয়োজিত প্রতিবাদ সমাবেশ ও মিছিলে এ কথা বলেন তিনি।


মাহবুবউল আলম হানিফ বলেন, নাশকতা, সন্ত্রাসী কর্মকাণ্ড করে দেশকে অস্থিতিশীল করাই বিএনপির কাজ। আন্দোলনের নামে বিএনপির কর্মসূচি তামাশা আর ভণ্ডামি ছাড়া আর কিছুই নয়।


বাংলাদেশের জনগণ এ ধরণের ভণ্ডামি পছন্দ করে না উল্লেখ করে তিনি বলেন, গণতান্ত্রিক পন্থায় কর্মসূচি পালন করলে বাধা দিবে না সরকার। কিন্তু জ্বালাও-পোড়াও করলে ছাড় দেয়া হবে না।


তিনি বলেন, বিএনপির নেতা-কর্মীদের উপর আওয়ামী লীগ হামলা করেনি। শুধু ‘জয়বাংলা’ স্লোগান শুনেই তারা পালাতে গিয়ে আহত হয়েছিলেন।


বিএনপিকে উদ্দেশ্য করে তিনি বলেন, মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করে কোনো লাভ নেই। দেশবিরোধী ষড়যন্ত্র না করে জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুতি নিন।


লোডশেডিংয়ের প্রতিবাদে বিএনপির হারিকেন মিছিলের সমালোচনায় হানিফ বলেন, সাম্প্রতিক সময়ে দেখেছি বিএনপি নেতৃবৃন্দ বিদ্যুতের আলোতে হারিকেন নিয়ে মিছিল করছেন। মোমবাতি প্রজ্বলন করছেন। এটা জাতির সাথে তামাশা ছাড়া কিছু নয়। এই নাটকবাজি বন্ধ করেন।


মিথ্যাচার করে জননেত্রী শেখ হাসিনার সরকারের পতন ঘটানো যাবে না উল্লেখ করে বিএনপির সরকার পতন আন্দোলনের হুঁশিয়ারির জবাবে তিনি বলেন, এই সরকার বঙ্গবন্ধুর হাতে গড়া আওয়ামী লীগের সরকার। আওয়ামী লীগের শেকড় এদেশের মাটির অনেক গভীরে। তাই আওয়ামী লীগকে আন্দোলন করে হটানোর শক্তি বিএনপি-জামায়াত এমনকি বাংলাদেশের কোনো রাজনৈতিক দলের নেই। এসময় তিনি বিএনপি নেতৃবৃন্দকে মিথ্যাচার করে জাতিকে বিভ্রান্ত না করার অনুরোধ জানান।


প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এডভোকেট কামরুল ইসলাম এমপি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবির।


বিবার্তা/সোহেল/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com