পুলিশের গুলিতে নিহত ২ নেতার পরিবারকে জেডআরএফের সহায়তা
প্রকাশ : ১৮ আগস্ট ২০২২, ১৫:৩৬
পুলিশের গুলিতে নিহত ২ নেতার পরিবারকে জেডআরএফের সহায়তা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গত ৩১ জুলাই ভোলা জেলায় বিএনপির সমাবেশে পুলিশের গুলিতে নিহত জেলা ছাত্রদলের সভাপতি মো. নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের নেতা মো. আব্দুর রহিমের পরিবারের পাশে দাঁড়িয়েছে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ)।


বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেডআরএফের প্রেসিডেন্ট তারেক রহমানের নির্দেশনায় বৃহস্পতিবার (১৮ আগস্ট) তিন সদস্যের একটি প্রতিনিধ দল এই দুই নেতার বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের কাছে আর্থিক সহায়তা ও সন্তানদের শিক্ষাবৃত্তির টাকা তুলে দেন।


প্রতিনিধি দলে ছিলেন জেডআরএফ গঠিত হেল্পসেল কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. মোর্শেদ হাসান খান, সদস্য সচিব ডা. পারভেজ রেজা কাকন এবং সদস্য অধ্যাপক ড. মামুন অর রশিদ।


এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান, যুগ্ম সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ, জিয়াউর রহমান ফাউন্ডেশনের সদস্য প্রকৌশলী মো. আইয়ুব হোসেন (মুকুল), ছাত্রদলের সাবেক কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মোক্তার হোসেন, সাবেক কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল, ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আল আমিন, জিয়াউর রহমান ফাউন্ডেশনের সদস্য ডা. শাহ ইমরান খান নাঈম ও ডা. ফয়সাল আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের নেতা রিয়াজ ইকবাল সহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


বিষয়টির সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জেডআরএফের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার।


জেডআরএফের নেতৃবৃন্দ সকালে ও দুপুরে স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও ছাত্রদলের জেলা সভাপতি মো. নুরে আলমের বাড়িতে যান। তারা উভয়ের পরিবারের সদস্যদের সাথে কথা বলেন, কুশল বিনিময় করেন এবং জেডআরএফের প্রেসিডেন্ট তারেক রহমানের পক্ষে সহায়তা তুলে দেন।


নেতৃবৃন্দ উভয়ের পরিবারকে আশ্বস্ত করেন যে, কোনো সমস্যায় জেডআরএফের প্রেসিডেন্ট তারেক রহমান তাদের পাশে থাকবেন।


বিবার্তা/কিরণ/এমবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com