জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ঢাকার বিভিন্ন ওয়ার্ডে বিএনপির বিক্ষোভ
প্রকাশ : ০৬ আগস্ট ২০২২, ২১:২২
জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদে ঢাকার বিভিন্ন ওয়ার্ডে বিএনপির বিক্ষোভ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ঢাকা-১৪ আসনের বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী ও দারুসসালাম থানা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জনাব এস এ সিদ্দিক সাজুর সার্বিক তত্ত্বাবধানে কেরোসিন-ডিজেল-পেট্রোল-অকটেনসহ জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর বিএনপি ঘোষিত ওয়ার্ডে ওয়ার্ডে বিক্ষোভ মিছিলের কর্মসূচী ৭, ৮, ৯, ১০, ১১, ১২, ১৩ ও ৯৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকদের নেতৃত্বে অনুষ্ঠিত হয়েছে।


৭ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. শামীম ও সা. সম্পাদক মো. ফয়সাল আহম্মেদের নেতৃত্বে ৭ নং ওয়ার্ডের প্রশিকা মোড় এলাকায়, ৮ নং ওয়ার্ড বিএনপির সা. সম্পাদক জাকির হোসেন ও সাবেক আহ্বায়ক মো. জয়নাল আবেদীনের নেতৃত্বে মুক্তবাংলা শপিং কমপ্লেক্সের সামনে, ৯ নং ওয়ার্ড বিএনপির সভাপতি শফিকুর রহমান মামুন, সা. সম্পাদক মো. বশির আহম্মেদের নেতৃত্বে গাবতলী বেড়িবাঁধ এলাকায় বিক্ষোভ মিছিল হয়। এসময় আরো উপস্থিত ছিলেন দারুসসালাম থানা বিএনপির সাবেক সহ সভাপতি মো. সায়েম মন্ডল, যুগ্ম সম্পাদক মো. লিটন ভূঁইয়া, প্রচার সম্পাদক মো. মোস্তফা বেপারী। ১০ নং ওয়ার্ড বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক হাজী রমজান হোসেন রঞ্জু, সাবেক যুগ্ম আহ্বায়ক মো. শাহজাহান ও সাবেক যুগ্ম আহ্বায়ক মো. সোহেল রানার নেতৃত্বে মাজার রোডে, ১১ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. আফজাল হোসেন, সা. সম্পাদক শাকিল আহম্মেদ স্বপন ও সাবেক আহ্বায়ক মো. আবুল বাঁশার ভূঁইয়ার নেতৃত্বে কল্যানপুর এলাকায়, ১২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. মনসুর রহমান, সা. সম্পাদক শাহরিয়ার দিল খায়ের শিপু ও মিরপুর থানা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক শহিদুর রহমান এনার নেতৃত্বে মিরপুর-১ নম্বর বাসস্ট্যান্ড এলাকায়, ১৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. মেজবাহ উদ্দিন মেজবা, সা. সম্পাদক মো. হাবিবুর রহমান হাবিব ও সাবেক আহ্বায়ক মো. মফিজুর রহমানের নেতৃত্বে ৬০ ফিট পীরেরবাগ এলাকায়, ৯৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. সেলিম ও আ. কুদ্দুছের নেতৃত্বে মুক্তিযোদ্ধা মার্কেট এলাকায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।



গ্রেফতার ৩:


৯৩ নং ওয়ার্ড বিএনপির মিছিল চলাকালে পুলিশ মিছিলে বাধা দিয়ে ব্যানার ছিনিয়ে নেয় এবং ৩ নং ইউনিট বিএনপির সভাপতি মো. ফারুককে গ্রেফতার করে এবং ১৩ নং ওয়ার্ড বিএনপির বিক্ষোভ মিছিল থেকে ১৩ নং ওয়ার্ড উত্তর পীরেরবাগ ইউনিট বিএনপির সভাপতি শাহীন মোল্লা ও সহ সভাপতি নুরুল ইসলামকে গ্রেফতার করে। ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক ও ঢাকা-১৪ আসনের বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী এস এ সিদ্দিক সাজু অবিলম্বে গ্রেফতারকৃত নেতাদের মুক্তি দাবী করে এই অন্যায় গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।


বিবার্তা/জেএইচ


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com