গ্যাসের দাম বাড়লে বাড়বে ভোগান্তি: মোমিন মেহেদী
প্রকাশ : ২৮ জানুয়ারি ২০২২, ১৪:৩৮
গ্যাসের দাম বাড়লে বাড়বে ভোগান্তি: মোমিন মেহেদী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, গ্যাসের দাম বাড়লে বাড়বে ভোগান্তি। যে ভোগান্তি বাজাবে ক্ষমতাসীনদের পতনঘন্টা। নিজেদের পতন থামাতে হলেও গ্যাসের দাম বৃদ্ধির প্রস্তাবকারীদেরকে অনতিবিলম্বে প্রত্যাহার করা উচিৎ।


করোনাকালে দ্রব্যমূল্য বৃদ্ধির সংকটকালে নতুন করে আবারো গ্যাসের দাম বৃদ্ধির প্রস্তাবের প্রতিবাদে চুলা মিছিল ও নাগরিক প্রস্তাবনায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।


শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত কর্মসূচিতে বক্তব্য রাখেন নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার বীর মুক্তিযোদ্ধা কৃষকবন্ধু আবদুল মান্নান আজাদ, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, পুরান ঢাকার রাজনীতিক আবুল হোসেন, মনোয়ারা বেগম প্রমুখ।


বক্তারা এসময় প্রস্তবনা দিয়ে বলেন, নতুনধারার রাজনীতিকরা মনে করে গ্যাসের দাম বৃদ্ধি কোনো সমাধান নয়; বরং ভোগান্তি। গ্যাসের মজুদ ও গ্যাসের সংকট সমাধানে মিটার রিডিংয়ের ব্যবস্থার পাশাপাশি সরকারিভাবে মনিটরিং টিম করতে হবে। এতে করে গ্যাসের অপচয়রোধ হবে। রাষ্ট্রিয় সম্পদ রক্ষায় অবশ্যই জনসচেতনতা তৈরি করতে হবে।


বিবার্তা/বিপ্লব/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com