‘বিএনপি বর্তমান সরকারের অধীনে নির্বাচনে যাবে না’
প্রকাশ : ১৯ জানুয়ারি ২০২২, ২২:২১
‘বিএনপি বর্তমান সরকারের অধীনে নির্বাচনে যাবে না’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, বিএনপি বর্তমান সরকার ও তার নিয়োগকৃত নির্বাচন কমিশনের অধীনে নির্বাচনে যাবে না। গণ বিচ্ছিন্ন সরকার আবারও জনগণের ভোটাধিকার হরণ করে ক্ষমতায় টিকে থাকতে ষড়যন্ত্র করছে। সেজন্য রাষ্ট্রপতির সংলাপের নাটকের পর এখন নির্বাচন কমিশন গঠনে নিজেদের মতো করে আইন প্রনয়ন করছে। জনগণ এবার আর তাদেরকে সেই সুযোগ দিবে না।


প্রয়াত রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে বুধবার ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীত বস্ত্র, অসুস্থদের অক্সিজেন সিলিন্ডার, ঔষধ এবং ছাত্রদলের উদ্যোগে দুঃস্থদের মধ্যে খাদ্য বিতরণের পৃথক দুটি অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


প্রিন্স বলেন, সরকার তার দুঃশাসন এবং মানবাধিকার লঙ্ঘন আড়াল করতে জনগণের ট্যাক্সের টাকা দিয়ে বিদেশে লবিস্ট নিয়োগ করেছে, যা দুর্নীতির নামান্তর। জনগণের সরকার কায়েম করে এই দুর্নীতির বিচার করা হবে।


তিনি আরো বলেন, আওয়ামী লীগ শহীদ জিয়াকে ভয় পায়। তারা যেখানে ব্যর্থ, শহীদ জিয়া সেখানে সফল। এজন্যই জনগণের হৃদয়ে তাঁর স্থান। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বাকশালের ধ্বংসস্তুপের ওপর বহুদলীয় গণতন্ত্র প্রতিষ্ঠা করেছিলেন বলেই বাকশালে বিলীন হওয়া আওয়ামী লীগ স্ব নামে রাজনীতি করতে পারছে। তাদের নূন্যতম কৃতজ্ঞতাবোধ নাই বলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বিরুদ্ধে মিথ্যাচার করছে।


তিনি বলেন, বাংলাদেশে গণতান্ত্রিক কাঠামো বিনির্মান, শক্তিশালী জাতিরাষ্ট্র গঠন এবং জনগণের ভাগ্য পরিবর্তনে স্বাধীনতার ঘোষক শহীদ জিয়ার অবদান কেউ মুছে ফেলতে পারবে না। শহীদ জিয়ার রাজনীতির পথ ধরে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে বিএনপি জনগণের সুখে দুঃখে তাদের কল্যাণে কাজ করে যাচ্ছে।


হালুয়াঘাট তাহফিজুল কোরআন মাদ্রাসায় উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আসলাম মিয়া বাবুলের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা অধ্যাপক এ কে এম এনায়েত উল্লাহ কালাম, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আমজাদ আলী, আবু হাসনাত বদরুল কবীর, আবদুল মান্নান মল্লিক, আবদুল আজিজ খান, বদরুল হাসান খান, আলী আমজাদ খান দীপু, ময়মনসিংহ উত্তর জেলা যুব দলের আব্দুল মালেক সোহান, সোহেল আল আজাদ, স্বেচ্ছাসেবক দলের উপজেলা আহ্বায়ক রুহুল আমিন খান, পৌর যুগ্ম আহ্বায়ক শরীফুল ইসলাম জাহিদ, উপজেলা শ্রমিক দলের সভাপতি আবদুল গণি, সাধারণ সম্পাদক মশিউজ্জামান, কৃষক দলের সহ সভাপতি আবুল কাশেম, সাধারণ সম্পাদক আবদুল হান্নান, তাঁতী দলের আহ্বায়ক আকিকুল ইসলাম, মৎস্যজীবী দলের আহ্বায়ক মোশাররফ হোসেন।


উপজেলা ছাত্রদলের আহ্বায়ক নাইমুর আরেফিন পাপনের সভাপতিত্বে হালুয়াঘাট উপজেলা ও পৌর ছাত্র দলের অনুষ্ঠানে বক্তব্য রাখেন ময়মনসিংহ উত্তর জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান আসিফ, পৌর ছাত্রদলের সদস্য সচিব তাজবীর হোসেন অন্তর, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক এম আর আল আমিন, সিরাজুল ইসলাম শাহীন, মোহাইমিনুল ইসলাম রবিন, মির্জা তাইয়েব, আল আমিন, পৌর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ছোটন সরকার, সাদ্দাম হোসেন তুহিন।
বিবার্তা/বিপ্লব/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com