শিরোনাম
‘এক ব্যক্তির নির্দেশে দেশের সমস্ত কর্মকাণ্ড আবর্তিত হচ্ছে’
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২২, ১৯:১৬
‘এক ব্যক্তির নির্দেশে দেশের সমস্ত কর্মকাণ্ড আবর্তিত হচ্ছে’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

এক ব্যক্তির নির্দেশে সারা দেশের সমস্ত কর্মকাণ্ড আবর্তিত হচ্ছে বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।


তিনি বলেন, ঘুষ, দুর্নীতি, সামাজিক অবক্ষয় সর্বস্তরে আজ গেড়ে বসেছে। সরকারি প্রশাসন ও চিকিৎসা সেবা থেকে শুরু করে, সর্বোচ্চ বিচার ব্যবস্থার ক্ষেত্রেও এর প্রতিফলন দগদগে ঘায়ের সৃষ্টি করেছে। তারই প্রমাণ ইমান আলীদের মতো ব্যক্তিদের হতাশ হয়ে দীর্ঘ ছুটিতে যাওয়া।


শনিবার (১৫ জানুয়ারি) জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে আয়োজিত এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে ডা. জাফরুল্লাহ এসব কথা বলেন। জাতীয় পার্টির (কাজী জাফর) মহাসচিব যুদ্ধাহত মুক্তিযোদ্ধা কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাফরউল্লাহ খান চৌধুরী লাহরীর স্মরণে এ সভা আয়োজন করা হয়।


গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি বলেন, যেকোনো মামলায় জামিন পাবার অধিকার মানুষের জন্মগত অধিকার। অথচ তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে ছলনার আশ্রয় গ্রহণ করে সাজা দেওয়া এবং তাঁর উন্নত চিকিৎসার প্রয়োজনে বিদেশ গমনের ওপর নিষেধাজ্ঞার খড়গ্ ঝুলিয়ে তিল তিল করে তাঁকে মৃত্যুর দিকে ঠেলে দেওয়া হচ্ছে। এসবের বিরুদ্ধে দেশব্যাপী ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলার বিকল্প কোনো পথ নেই।


অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার বলেন, বায়ান্ন, বাষট্টি ও ঊনসত্তরের-এর পথ অনুসরণ করে অচিরেই এক প্রচণ্ড গণ-বিষ্ফোরণের মাধমে এদেশের ছাত্র-জনতা স্বৈরাচারী সরকারের পতন ঘটাবেই। রোগ শয্যায় শায়িত দেশনেত্রী বেগম খালেদা জিয়া আলোকবর্তিকা হিসাবে দেশবাসীকে আজ সংগ্রামের পথ প্রদর্শন করে চলেছেন। সেদিন বেশী দূরে নয় যখন এই ফ্যাসিবাদী স্বৈরতান্ত্রিক শাসকগোষ্ঠিও অতীতের ন্যায় নির্মমভাবে জনতার রুদ্ররোষে নিশ্চিহ্ন হয়ে যাবে।


এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, বাংলাদেশ লেবার পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান ইরান, ন্যাশনাল পিপলস পার্টির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ, জাতীয় পার্টির মহাসচিব আহসান হাবীব লিংকন, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট শফিউদ্দিন ভূইয়া, আলহাজ্ব মো. সেলিম মাস্টার, জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপার সভাপতি খন্দকার লুৎফর রহমান, পার্টির ভাইস চেয়ারম্যান ও মহানগর আহ্বায়ক হান্নান আহমেদ খান বাবলু, পার্টির কুষ্টিয়া জেলা কমিটির সভাপতি জাহাঙ্গীর হাফিজ লালু, সাধারণ সম্পাদক আজমত আলী খান মনি, কেন্দ্রীয় নেতা ডা. মামুন হাসিব ভূইয়া, আলী আকবর মজুমদার, কাজী ফয়েজ আহমেদ প্রমুখ। কারী রফিকুল ইসলাম কোরআন তেলোয়াত করেন।


সভায় বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয়।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com