সরকার বিরোধী রাজনৈতিক শক্তিকে নির্মূল করার জন্য মরিয়া: সালাম
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২২, ১৮:১০
সরকার বিরোধী রাজনৈতিক শক্তিকে নির্মূল করার জন্য মরিয়া: সালাম
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপারর্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, দেশের মানুষ দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে অস্বস্তিতে আছে। লাখো মানুষ বেকারত্বের অভিশাপে নিমজ্জিত। সরকারের এদিকে কোনো দৃষ্টি নেই, সরকার বিরোধী রাজনৈতিক শক্তিকে নির্মূল করার জন্য মরিয়া।


শনিবার (১৫ জানুয়ারি) বিকেলে রাজধানীতে দুঃস্থদের মাঝে কম্বল বিতরণকালে তিনি এসব কথা বলেন। মোহাম্মদপুর থানা ৩২ ও ৩৪নং ওয়ার্ড বিএনপি'র উদ্যােগে এই কম্বল বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।


সালাম বলেন, দেশের ১৭ কোটি মানুষ আজ কষ্টে আছে। কথা বলার অধিকার নেই, কিছু লেখার অধিকার নেই। মানুষ এখন টেলিফোনে কথা বলতেও ভয় পায়। দুঃসহ যন্ত্রণার মধ্যে বাস করছে জনগণ। এই বন্দীদশা থেকে দেশব্যাপীকে মুক্ত করতে হবে। আর এর জন্য দলমত নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে সরকার পতন আন্দোলনে শরিক হতে হবে।


এসময় কৃষিবিদ শামীমুর রহমান শামীম, মোহাম্মদপুর থানা বিএনপি'র সভাপতি ওসমান গনি শাহজাহান, আদাবর থানা বিএনপি'র সভাপতি আখতারুজ্জামান, মহানগর বিএনপি'র আহবায়ক কমিটির সদস্য সোহেল রহমান, হাজী ইউসুফ, নাদিয়া পাঠান, মোহাম্মদপুর থানা যুগ্ম-সম্পাদক জামাল হোসেন জুয়েল এবং মোহাম্মদপুর থানার অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাহিদ বিপ্লব/আশিক

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com