শিরোনাম
মির্জা ফখরুলের রোগমুক্তিতে এনপিপির দোয়া মাহফিল
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০২২, ১৫:২৭
মির্জা ফখরুলের রোগমুক্তিতে এনপিপির দোয়া মাহফিল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও তার স্ত্রী রাহাত আরা বেগমের আরোগ্য কামনা করে দোয়া মাহফিল করেছে ২০ দলীয় জোট শরিক ন্যাশনাল পিপলস পার্টি-এনপিপি।


শনিবার (১৫ জানুয়ারি) দুপুরে রাজধানীর মতিঝিলে এনপিপি চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে এই দোয়া মাহফিল হয়।


দোয়া মাহফিলপূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে বিএনপি মহাসচিব ও তার স্ত্রীর আশু রোগমুক্তি কামনা করে এনপিপির চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেন, দোয়া করি- তিনি যেন দ্রুত সুস্থ হয়ে এই সরকারের বিরুদ্ধে চলমান আন্দোলনে সক্রিয়ভাবে ভূমিকা রাখতে পারেন।


দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন- ২০ দলীয় জোট শরিক জাগপার একাংশের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান, ডেমোক্রেটিক লীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি, এনডিপির চেয়ারম্যান ক্বারী আবু তাহের, এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, প্রেসিডিয়াম সদস্য নবী চৌধুরী, প্রিন্সিপাল জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান জেবি চায়না, যুগ্ম-মহাসচিব মো. ফরিদ উদ্দিন, দফতর সম্পাদক আবুল কালাম আজাদ প্রমুখ।


দোয়া মাহফিলে বিএনপি মহাসচিব ও তার পরিবারের সদস্যরা ছাড়াও ২০ দলীয় জোটনেত্রী বেগম খালেদা জিয়ার আশু সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।


গত মঙ্গলবার বিএনপি মহাসচিব ও তার স্ত্রী করোনাভাইরাস পজিটিভ হন। তারা উত্তরার বাসায় থেকে চিকিৎসকদের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে মির্জা ফখরুলের বাসার বাকি সদস্যরাও করোনায় আক্রান্ত।


এর আগে গত ১৩ জানুয়ারি মির্জা ফখরুল ইসলাম ও তার স্ত্রীর সুস্থতা কামনায় বিএনপির উদ্যোগে নয়াপল্টনে দোয়া মাহফিল হয়।


বিবার্তা/বিপ্লব/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com