যাত্রাবাড়ী থানার ভাসানী অনুসারী পরিষদের কমিটি গঠন
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২২, ২২:০০
যাত্রাবাড়ী থানার ভাসানী অনুসারী পরিষদের কমিটি গঠন
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ভাসানী অনুসারী পরিষদের ঢাকা মহানগর দক্ষিণ শাখার উদ্যোগে ৪৮, ৪৯, ৫০ ও ৫১ নং ওয়ার্ড সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৪ জানুয়ারি) মীর হাজীরবাগ যাত্রাবাড়ী আবু হাজী প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।


সম্মেলেনে সর্সম্মতিক্রমে ৪৮ নং ওয়ার্ডে মো: হেলাল পাটওয়ারীকে সভাপতি এবং মো: আবুল খায়েরকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য কমিটি গঠণ করা হয়। ৪৯ নং ওয়ার্ডে ডা: মীর টিপু সুলতানকে সভাপতি এবং মো: আলী আফজাল মনিরকে সাধারণ সম্পাদক, ৫০ নং ওয়ার্ডে মো: সানা উল্লাহকে সভাপতি ও আব্দুল মজিদকে সাধারণ সম্পাদক ও ৫১ নং ওয়ার্ডে মো: জাহিদ হোসেনকে সভাপতি, আফসানা আক্তার নাজমাকে সাধারণ সম্পাদক করে সকল কমিটি সমূহ ১৭ সদস্য বিশিষ্ট ওয়ার্ড কমিটি গঠন করা হয়।


সম্মেলেনে প্রধান অতিথির বক্তব্যে ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবলু বলেন, স্বাধীনতার স্বপ্নদ্রস্টা মাওলানা ভাসানীর আজীবন রাজনীতির মূল মন্ত্র ছিলো কেউ খাবে কেউ খাবেনা, তা হবেনা, তা হবেনা। কিন্ত আজকের রাজনীতিবীদরা জনগনের সব সম্পদ লুট করে ওলট পালট করে খেয়ে দেশটাকে লুটের রাজ্যে পরিণত করেছেন। আমাদের মজলুম জননেতা আজ বেচেঁ থাকলে বলতেন খামুস? দেশটা তোদের বাপদাদার না দেশটা কামার, কুমার, জেলে , হকার, রিকশাচালক ও মেহনতী মানুষের। স্বাধীনতার পর নেতা বলতেন পিন্ডির থেকে স্বাধীণ হয়েছি , দিল্লরি দাস হয়ে থাকার জন্য নয়। অথচ এ সরকার দিল্লীর দাস । এদের ক্ষমতা থাকার কোন অধিকার নাই। বর্তমান সরকারের কাছে আমাদের দাবি দ্রুত ক্ষমতা থেকে সরে জাতীয় সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করুন।


বাবলু আরো বলেন, সম্মেলনে যারা দায়িত্ব পেয়েছেন তাদেরকে মাওলানা ভাসানীর আদর্শ নিয়ে রাজনীতিতে এগিয়ে যাওয়ার যেতে হবে।


সম্মেলেনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক মহাসচিব নঈম জাহাঙ্গীর, ঢাকা মহানগর ভাসানী অনুসারী পরিষদের আহবায়ক হাবীবুর রহমান রিজু, ভাসানী অনুসারী পরিষদের প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা আক্তার হোসেন, ভাসানী অনুসারী পরিষদের নেতা মোজাম্মেল হক মাষ্টার,গণ অধিকার পরিষদরে যুগ্ম সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমূখ।


বিবার্তা/জাহিদ বিপ্লব/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com