তাজমেরী ইসলামকে গ্রেফতারে মহিলা দলের তীব্র নিন্দা
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২২, ২০:২৯
তাজমেরী ইসলামকে গ্রেফতারে মহিলা দলের তীব্র নিন্দা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. তাজমেরী এস ইসলামকে গ্রেফতার ও কারাগারে পাঠানোয় তীব্র নিন্দা জানিয়েছে জাতীয়তাবাদী মহিলা দল।


শুক্রবার (১৪ জানুয়ারি) এক বিবৃতিতে নিন্দা জানানোর পাশাপাশি উদ্বেগ প্রকাশ করেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সহ-মহিলা বিষয়ক সম্পাদক ও মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস এবং বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সহ-মহিলা বিষয়ক সম্পাদক ও মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ।


নেতৃদ্বয় বলেন, সরকার বিএনপির নারী নেত্রীদের ওপর নিরবচ্ছিন্নভাবে বেপরোয়া গতিতে জুলুম-নির্যাতন চালিয়ে যাচ্ছে। প্রতিনিয়ত নারীদের সম্ভ্রমহানি ও মানমর্যাদা ধুলোয় মিশিয়ে দিচ্ছে। আওয়ামী লীগ সরকার ফ্যাসিবাদী কায়দায় বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদেরকে গ্রেফতারের ধারাবাহিকতায় বিশ্ববিদ্যালয়ের স্বনামধন্য শিক্ষক অধ্যাপিকা তাজমেরী ইসলামকে বানোয়াট মামলায় গ্রেফতার ও আদালতকে দিয়ে জামিন বাতিল করে কারাগারে পাঠিয়েছে।


নেতৃদ্বয় আরো বলেন, তাজমেরী ইসলামের অপরাধ হলো তিনি বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর উত্তম -এর নীতি ও আদর্শে বিশ্বাস করেন। আইন-আদালত এখন শাসকগোষ্ঠীর মুখাপেক্ষী। দেশে এখন এক ভয়ংকর নৈরাজ্যকর অবস্থা বিরাজমান। এই নৈরাজ্যকর অবস্থা থেকে পরিত্রাণ পেতে সকলের ঐক্যবদ্ধ হওয়ার কোন বিকল্প নেই।


নেতৃদ্বয় অবিলম্বে অধ্যাপিকা তাজমেরী ইসলামের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার এবং তার নি:শর্ত মুক্তির জোর দাবি জানান।


বিবার্তা/জাহিদ বিপ্লব/আবদাল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com