শিরোনাম
আদাবরে গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে বিএনপির শীতবস্ত্র বিতরণ
প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২২, ১৭:৫৭
আদাবরে গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে বিএনপির শীতবস্ত্র বিতরণ
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে রাজধানীর আদাবরে গরীব, দুস্থ ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে বিএনপি।


শুক্রবার বিকেলে আদাবরের বিভিন্ন এলাকায় এসব শীতবস্ত্র বিতরণ করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম।


এ সময় বিএনপি নেতা সালাম বলেন, সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে না। যদি জনগণের ভোটে তারা নির্বাচিত হতো তাহলে জনগণের প্রতি তাদের দায়িত্ববোধ থাকত।


তিনি বলেন, বর্তমানে সবচেয়ে খারাপ অবস্থায় রয়েছে গরীব ও নিম্ন আয়ের মানুষ। একদিকে নিত্যপণ্যের বাজার আকাশ ছোঁয়া, তেল-গ্যাস-বিদ্যুতের দাম বাড়ছে অন্যদিকে করোনার কারণে মানুষ কাজ হারাচ্ছে। এভাবে চলতে থাকলে মানুষের বেঁচে থাকা কঠিন হয়ে পড়বে। কিন্তু সরকারের নজর সেদিকে নাই। তাদের কাজ একটাই কিভাবে দুর্ণীতি করে হাজার হাজার কোটি টাকা আত্মসাৎ করা যায়, কিভাবে বিদেশে টাকা পাচার করা করা যায়, কিভাবে জোর করে মানুষের অধিকার কেড়ে নেয়া যায়। কিন্তু আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশে করোনা শুরু হলে নেতা-কর্মীদের দেশবাসীর পাশে থাকার নির্দেশ দিয়েছেন। শীতার্ত মানুষের পাশে থাকার নির্দেশ দিয়েছেন।


শীত বস্ত্র বিতরণকালে আরো উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সহপ্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, আদাবর থানা বিএনপির সভাপতি আক্তারুজ্জামান, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, মহানগর বিএনপি নেতা সোহেল প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/জেএইচ


সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com