শিরোনাম
‘নির্বাচন যত ঘনিয়ে আসছে, মানুষের শঙ্কা তত বাড়ছে’
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৭, ১৭:৫৬
‘নির্বাচন যত ঘনিয়ে আসছে, মানুষের শঙ্কা তত বাড়ছে’
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, নির্বাচন যত ঘনিয়ে আসছে, মানুষের মনে শঙ্কা ততই বাড়ছে। অতীতের তিক্ত অভিজ্ঞতাই এই শঙ্কার কারণ।


শনিবার বিকেলে জাপা ঢাকা মহানগর উত্তর আয়োজিত দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সুস্থতা কামনায় আয়োজিত দোয়া মাহফিল পূর্ব এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।


জিএম কাদের বলেন, ভোট জনগণের মৌলিক অধিকার। কিন্তু ভোটকে কেন্দ্র করে দেশে যে পরিমাণে সহিংসতা হয়, তাতে মানুষ ভোটের নাম শুনলে আনন্দের পাশাপাশি শঙ্কিতও থাকে।


তিনি বলেন, দেশের প্রতিটি ক্ষেত্রে মানুষকে সংগ্রাম করতে হয়। ভোটের জন্য, ভাত-কাপড়ের জন্য, নিরাপত্তার জন্য, বেঁচে থাকার জন্য, চাকরির জন্য এমনকি গণতন্ত্রের জন্যও জনগণকে আজও সংগ্রাম করতে হয়।


জিএম কাদের আরো বলেন, রাজনীতিতে যতদিন না সহঅবস্থান নিশ্চিতকরা যাবে, ততদিন এই দেশের সুস্থধারার রাজনীতি ফিরে আসবে না। আর এজন্য সরকারসহ সব দলকেই আরো সহনীয় হতে হবে।


ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সল চিশতির সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য দেন, জাপার ভাইস-চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, বাহাউদ্দিন বাবুল, এমএ তালহা, কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান খোকন, হাজী সিরাজ, এমএ সাত্তার, আশিকুল আমিন, সালেহ মোহাম্মদ, হাজী নুরুল ইসলাম, জাকির হোসেন প্রমুখ।


বিবার্তা/বিপ্লব/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com