প্রবীণ আইনজীবী বাসেত মজুমদারের মৃত্যুতে তাপসের শোক
প্রকাশ : ২৭ অক্টোবর ২০২১, ১৪:৩৭
প্রবীণ আইনজীবী বাসেত মজুমদারের মৃত্যুতে তাপসের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক ভাইস চেয়ারম্যান ও সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সভাপতি প্রবীণ আইনজীবী আব্দুল বাসেত মজুমদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।


বুধবার (২৭ অক্টোবর) এক শোকবার্তায় ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, "আব্দুল বাসেত মজুমদার দীর্ঘ ৫ দশকেরও অধিক সময় আইন পেশায় সম্পৃক্ত ছিলেন। এই দীর্ঘ সময়ে তিনি সাধারণ মানুষের আইনি অধিকার প্রতিষ্ঠা ও আইনি সুরক্ষা প্রদানকে নিজ জীবনের ব্রত হিসেবে নিয়েছেন। অগুণিত মানুষকে তিনি বিনামূল্যে আইনি সহায়তা প্রদান করেছেন।"


শোকবার্তায় ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস আরো বলেন, "সাধারণ মানুষের পাশাপাশি আব্দুল বাসেত মজুমদার সবসময় আইনজীবীদের পরম আশ্রয়স্থল হিসেবে নিজেকে নিয়োজিত রেখেছিলেন। তিনি দুস্থ আইনজীবীদের জন্য ট্রাস্ট ফান্ড গঠন করেছেন। এ ফান্ড হতে দেশের বিভিন্ন আইনজীবী সমিতিতে অর্থ সহায়তা দিয়েছেন। তাঁর এই মৃত্যু দেশবাসী ও আইনাঙ্গনের জন্য এক অপূরণীয় ক্ষতি। তাঁর গভীর আত্ম-ত্যাগ, সাধনা ও কর্মের মাঝেই তিনি আমাদের অন্তরে চির অমলিন হয়ে বেঁচে থাকবেন।"


শোকবার্তায় ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।


বিবার্তা/বিপ্লব/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com