প্রধানমন্ত্রী বহির্বিশ্বে বাংলাদেশের সুনাম বিনষ্ট করছেন: রিজভী
প্রকাশ : ২৩ অক্টোবর ২০২১, ১৩:৪৮
প্রধানমন্ত্রী বহির্বিশ্বে বাংলাদেশের সুনাম বিনষ্ট করছেন: রিজভী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের ইতিহাস ঐতিহ্যের বহির্বিশ্বে যে সুনাম রয়েছে সেটি বিনষ্ট করছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবৈধ সরকার বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।


তিনি বলেন, আমি যে কথাগুলো বলছি এটা বিএনপি'র কোন বক্তব্য নয়। আজকে গণমাধ্যমগুলোতে সরকারের চাপের মুখেও সত্য কথা বেরিয়ে আসছে। পূজামণ্ডপে যে তান্ডব হয়েছে এটি পরিকল্পিত একথা আগেও বলেছি। সরকার নিজেদের স্বার্থের জন্য এই ঘটনা ঘটিয়েছে। কুমিল্লা, হাজিগঞ্জ, রংপুর, চট্টগ্রাম প্রতিটি জায়গায় ঘটে যাওয়া ঘটনায় আওয়ামী লীগ নিশ্চুপ ছিলো।


শনিবার (২৩ অক্টোবর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত মানববন্ধনে তিনি এসব কথা বলেন।


রুহুল কবির রিজভী বলেন, পত্রপত্রিকায় আসছে ঘটনার দিন সকালে কুমিল্লায় পুজা মণ্ডপে ওসি সাহেব গেলেন, উনি পুজা মণ্ডপ থেকে কোরআন শরিফ তুললেন, উনি কেনো এতোক্ষণ মিডিয়ার সামনে ধরে রাখলেন? প্রত্যেকটাতে প্রমানিত হয় এটি পরিকল্পিত। এটি গভীর ষড়যন্ত্রের অংশ। বাংলাদেশের ইতিহাস ঐতিহ্যের বহির্বিশ্বে যে সুনাম রয়েছে সেটি বিনষ্ট করছেন শেখ হাসিনার অবৈধ সরকার।


দ্রব্যমূল্যবৃদ্ধির প্রতিবাদ জানিয়ে বিএনপির এই মুখপাত্র বলেন,'আজকে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি করবে না কেনো। ওরা একটা বালিশের দাম নেয় ২২ হাজার টাকা। এই দুর্নীতি এবং তাদের পকেট ভারি করার জন্যই দ্রব্যমূল্য বাড়িয়েছে সরকার। সয়াবিন তেল, কাচা মরিচ, পেঁয়াজ, চাল; এশিয়ার মধ্যে বাংলাদেশে চালের দাম সবচেয়ে বেশি। এটার বিরুদ্ধে রুখে দাড়াতে হবে।


ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালামের সভাপতিত্বে এবং সদস্য সচিব রফিকুল আলম মজনুর সঞ্চালনায় মানববন্ধনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু, কৃষকদলের সভাপতি হাসান জাফির তুহিন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল, ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ প্রমুখ বক্তব্য দেন।


বিবার্তা/বিপ্লব/জেএইচ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com