শিরোনাম
'ঈদে-মিলাদুন্নবী সমগ্র বিশ্ব মুসলমানদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ ও তাৎপর্যপূর্ণ'
প্রকাশ : ১৯ অক্টোবর ২০২১, ১৪:০১
'ঈদে-মিলাদুন্নবী সমগ্র বিশ্ব মুসলমানদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ ও তাৎপর্যপূর্ণ'
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিশ্বমানবের নিকট এক আলোকিত বিস্ময় হযরত মোহাম্মদ (স.)। দিনটি সমগ্র বিশ্বে মুসলমানদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ ও তাৎপর্যপূর্ণ। পরম সত্যের সন্ধানে নিজেকে নিয়োজিত রেখে তিনি ৪০ বছর বয়সে নবুয়াত লাভ করেন। কঠোর সংগ্রামের মধ্যেদিয়ে তিনি তাওহিদের বাণী সারা বিশ্বে ছড়িয়ে দেন।


মঙ্গলবার (১৯ অক্টোবর) পবিত্র ঈদে-মিলাদুন্নবী উপলক্ষে এক বাণীতে তিনি এসব কথা বলেন।


মির্জা ফখরুল বলেন, ঈদে-মিলাদুন্নবী এক মহামানবের জন্ম দিন। ঈদে-মিলাদুন্নবী (স.) উপলক্ষে তিনি দেশবাসীসহ মুসলিম উম্মাহর শান্তি ও কল্যাণ কামনা করেন এবং আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।


বিএনপি মহাসচিব বলেন, হযরত মোহাম্মদ (স.) অনন্যসাধারণ ব্যক্তিত্ব, অনুপম আচরণ, সৃষ্টির প্রতি অগাধ প্রেম ও ভালবাসা, অতুলনীয় বিশ্বস্ততা, সীমাহীন দয়া ও ক্ষমার জন্য মানবজাতির এক অনুকরণীয় আদর্শ। আল্লাহ তা’আলা পবিত্র মহাগ্রন্থ আল-কোরআন মহানবী (সা.)-এর ওপর অবতীর্ণ করেন, যা মানব জাতির পূর্ণাঙ্গ জীবনবিধান হিসাবে ইহলৌকিক ও পরলৌকিক মুক্তির যাবতীয় নির্দেশাবলী অনুসরণের মাধ্যমে মানুষকে পরিপূর্ণ ও মর্যাদাশীল করে তোলে।


আমরা যেন সবাই নিজেদের জীবনে তাঁর আদর্শ ও কর্মজীবন অনুসরণ করে সত্যিকার মোমিন-মুসলমান হিসেবে নিজেদের গড়ে তুলতে পারি, এই জন্য আল্লাহ রাব্বুল আল-আমিনের নিকট মুনাজাত করি। আজকের এই দিনে আমি মুসলিম উম্মাহ’র ঐক্য, শান্তি এবং সমৃদ্ধি কামনা করি। শেষ নবী সাইয়েদুল মুরসালিন হযরত মোহাম্মদ (স.)-এর প্রতি সালাম জানাই।


বিবার্তা/বিপ্লব/জেএইচ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com