শিরোনাম
ঢাকা মহানগর উত্তরে থানা সম্মেলনে চারটি আঞ্চলিক কমিটি জাপা’র
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৮
ঢাকা মহানগর উত্তরে থানা সম্মেলনে চারটি আঞ্চলিক কমিটি জাপা’র
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরে থানা সম্মেলন করার জন্য চারটি আঞ্চলিক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাজধানীর মোহাম্মদপুরের টাউনহলে ঢাকা মহানগর উত্তরের ওয়ার্ড ও থানা সমুহ গঠনের লক্ষ্যে গঠিত আঞ্চলিক সাংগঠনিক কমিটির যৌথসভা অনুষ্ঠিত হয়।


সভায় সভাপতিত্ব করেন জাপা প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতী। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্টির প্রেসিডিয়াম, উত্তরের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সেন্টু।


সভায় চিশতি তার বক্তব্যে বলেন, দেশের মানুষ পরিবর্তন চায়। আর এ পরিবর্তন শুধু জাতীয় পার্টিই এনে দিতে পারে। আওয়ামী লীগ ও বিএনপিকে জনগণ প্রত্যাখান করেছে। এরা মুদ্রায় এপিঠ-ওপিঠ। দেশবাসীকে এদের অপশাসন থেকে রক্ষা করতে হবে।


তিনি বলেন, মহামারি করোনার সময়ও জাতীয় পার্টি জনগণের পাশে ছিলো। আওয়ামী লীগ নিজের ক্ষমতা টিকিয়ে রাখতে ব্যস্ত। আর বিএনপি নিজেদের ঘর টিকিয়ে রাখতে ব্যস্ত। নেতৃত্বশূণ্য বিএনপি। জাতীয় পার্টিকে তৃণমূলে শক্তিশালী করতে হবে। তবেই আমরা রাজনীতিতে যে শূণ্যতা বিরাজ করছে তা আমরা পূরণ করতে পারবো এবং জনগনকে অর্থনৈতিক মুক্তি দিতে পারবো।


এসময় সেন্টু বলেন, কেউ কাউকে এমনিতেই কিছু দেয় না। অধিকার আদায় করে নিতে হয়। এরজন্য আমাদের সংগঠিত হতে হবে। ইউনিট, ওয়ার্ড ও থানাগুলোতে শক্তিশালী কমিটি করতে হবে। শেয়ালে বাঘে লড়াই হয়না। বাঁচতে হলে, লড়াই করতে হলে বাঘের মত লড়াই করতে হবে।


সভায় আরো বক্তব্য রাখেন জাপা নেতা আমানত হোসেন আমানত, মোস্তাফিজুর রহমান নাঈম, হাজী নাসির, মাহবুবর রহমান লিপটন, জাহাঙ্গীর আলম পাঠান, শামসুল হক, হাজী সিরাজ, আব্দুস সাত্তার, এমএ হাসেম প্রমুখ।


বিবার্তা/জাহিদ বিপ্লব/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com