শিরোনাম
তৃণমূল শক্তিশালী হলে ভোটাধিকার হরণ করতে পারবে না : টেপা
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৮:০৩
তৃণমূল শক্তিশালী হলে ভোটাধিকার হরণ করতে পারবে না : টেপা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা বলেছেন, জাতীয় পার্টি গণমানুষের দল। ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসার রাজনীতিতে বিশ্বাস করে না। ক্ষমতায় যেতে হলে সংগঠনকে তৃণমূলে শক্তিশালী করতে হবে। তৃণমূল শক্তিশালী হলে কেউ ভোটাধিকার হরণ করতে পারবে না।


সোমবার (২৭ সেপ্টেম্বর)বিকেলে রাজধানীর বিজয়নগরে জাতীয় পার্টি খুলনা বিভাগীয় টিমের এক জরুরী সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


সাহিদুর রহমান বলেন, জনগণ জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চায়। কারণ, নব্বইয়ের পর থেকে যারাই এ দেশ শাসন করেছে তারা জনগণকে শোষণ করেছে। অব্যাহত রয়েছে রাজনৈতিক প্রতিহিংসা। প্রয়াত পল্লীবন্ধু এরশাদও যেমন নোংরা বা প্রতিহিংসার রাজনীতি করেননি। আমাদের পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরও এগুলোতে বিশ্বাস করেন না। রাষ্ট্রের সর্বস্তরে জিএম কাদের সাহেবের একটি ক্লীন ইমেজ রয়েছে। সেই ইমেজকে কাজে লাগিয়ে পার্টিকে আরো শক্তিশালী করতে হবে।


টেপা বলেন, আমরা ইতিমধ্যে খুলনা বিভাগকে তৃণমূল পর্যায়ে সংগঠনকে গতিশীল করার জন্য কাজ করে যাচ্ছি। এভাবে যদি সমন্বয় করে সারাদেশে কাজ করতে পারি তাহলে আমরা আশাবাদী দল ক্ষমতার দ্বারপ্রান্তে চলে যাবে ইনশাআল্লাহ।


এসময় আরো বক্তব্য রাখেন জাপা চেয়ারম্যানের উপদেষ্টা অ্যাডভোকেট জরিরুল হক জহির, ভাইস চেয়ারম্যান শেখ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক সুমন আশরাফ, ধর্ম সম্পাদক মাওলানা এসএম জুবায়ের, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ, কেন্দ্রীয় নেতা শেখ হুমায়ূন কবির শাওন, অ্যাডভোকেট ইমদাদুল হক, বাবু বিষ্ণুপদ রায় প্রমুখ।


বিবার্তা/জাহিদ বিপ্লব/ইমরান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com