বিএনপি নেতা দেলোয়ারের মৃত্যুতে ফখরুলের শোক
প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৩:২৫
বিএনপি নেতা দেলোয়ারের মৃত্যুতে ফখরুলের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

কুমিল্লা শহর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক দেলোয়ার কমিশনার (সাবেক) সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)।


তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রবিবার (২৬ সেপ্টেম্বর) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, মরহুম দেলোয়ার কমিশনার বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে গভীরভাবে আস্থাশীল ছিলেন।


মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ের আন্দোলন সংগ্রামে তার ভূমিকা ছিলো প্রশংসনীয়। তার মৃত্যুতে কুমিল্লা শহর বিএনপি’র ক্ষতি হলো। মরহুমের পরিবার-পরিজনদের প্রতি আমি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।


মহান রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি তিনি যেন তাকে বেহেস্ত নসীব এবং শোকাহত পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।


বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুম দেলোয়ার কমিশনারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।


এছাড়া বিএনপি'র জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এবং বিএনপি'র জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) মোস্তাক মিয়া পৃথক পৃথক শোকবার্তায় কুমিল্লা শহর বিএনপি’র সাংগঠনিক সম্পাদক দেলোয়ার কমিশনারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।


শোকবার্তায় তারা মরহুম দেলোয়ার কমিশনারকে বাংলাদেশী জাতীয়তাবাদী দর্শনে বিশ্বাসী একজন নিবেদিতপ্রাণ নেতা হিসেবে উল্লেখ করে বলেন, তার মৃত্যু কুমিল্লা শহর বিএনপি’র জন্য বড় ধরণের ক্ষতি। তার মৃত্যুতে শোকার্ত পরিবার-পরিজনদের মতো আমরাও গভীরভাবে সমব্যাথী।
তারা শোকবার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক বিহব্বল পরিবারের সদস্যবর্গ, গুণগ্রাহী ও শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।


বিবার্তা/জাহিদ/জুয়েল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com