শিরোনাম
ছাত্রদলকর্মী শিহাব এখন ছাত্রলীগ নেতা!
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৭, ২১:৫৭
ছাত্রদলকর্মী শিহাব এখন ছাত্রলীগ নেতা!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

‘‌আওয়ামী লীগ কা বাচ্চা কাভি নেহি আচ্ছা, জো ভি আচ্ছা ও ভি শুয়ারকা বাচ্চা’- নিজের ফেসবুক পেজে আওয়ামী লীগের বিরুদ্ধে ক্রমাগত এমন অশালীন উক্তি করতেন ছাত্রদলকর্মী শিহাব আহমেদ। আওয়ামী লীগের বিষোদগার করে এমন অসংখ্য স্টাটাস দেখা যায় তার ফেসবুক পেজে।


অথচ আওয়ামী-বিদ্বেষী সেই শিহাব এখন ছাত্রলীগের পদধারী নেতা। কোন জাদুবলে শিহাব মুন্সীগঞ্জ জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক বনে গেলেন তা নিয়ে ছাত্রলীগের স্থানীয় ত্যাগী নেতাকর্মীদের মনে রয়েছে প্রশ্ন, সেই সাথে সীমাহীন ক্ষোভ।


গত ৪ নভেম্বর ২০১৬ তারিখে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি ঘোষিত মুন্সীগঞ্জ জেলা কমিটির তালিকায় দপ্তর সম্পাদক হিসেবে শিহাবের নাম রয়েছে।


শিহাবের ফেসবুক পেজের একটি স্ট্যাটাসে দেখা যায়- ‘ব্রেকিং নিউজ : বিশ্ববিখ্যাত লেডি হিটলার প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কোটা প্রথার বিরুদ্ধে আন্দোলনকারীদের ছবিসহ শনাক্ত করা হচ্ছে, তাদের কাউকে মৌখিক পরীক্ষায় অংশ নিতে দেয়া হবে না। এবং তারা কেউ এবার পিসএসপির চাকরি পাবে না।’


ছাত্রলীগে যোগদানের আগে-পরে ফেসবুক থেকে শিহাব অনেক স্ট্যাটাস সরিয়ে ফেললেও সেই সময়কার স্ক্রিনশট বিবার্তা২৪.নেট-এর হাতে রয়েছে।


স্থানীয় সূত্রে জানা যায়, শিহাবকে ছাত্রদলের কর্মী হিসেবে এলাকার সবাই চেনে। তিনি অত্যন্ত আওয়ামী বিদ্বেষী। ফেসবুকে নানা মন্তব্যের মাধ্যমে আওয়ামী লীগের বিরুদ্ধে উসকানিমূলক কর্মকাণ্ড চালানোই ছিল তার কাজ। সেই শিহাব কীভাবে রাতারাতি ছাত্রলীগের জেলা কমিটিতে পদ পেয়ে গেলেন,তা রহস্যজনকই বটে!


বিবার্তা/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com