শিরোনাম
এখনো বিপদ কাটেনি : ইনু
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৭, ০০:০২
এখনো বিপদ কাটেনি : ইনু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জঙ্গি দমনে আমরা অনেক দূর এগিয়েছি কিন্তু এখনো সমস্যার সমাধান হয়নি। এখনো বিপদ কাটেনি। রবিবার সন্ধ্যায় সুপ্রিম কোর্ট মিলনায়তনে বাংলাদেশ জাতীয় জোট (বিএনএ)’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


তথ্যমন্ত্রী বলেন, জঙ্গি দমনে আমাদের এখনো ধৈর্য্য ধরতে হবে, ঐক্যবদ্ধ থাকতে হবে, শক্ত হাতে সামরিক শাসনের জঞ্জাল, সাম্প্রদায়িকতার জঞ্জালকে ঝেড়ে ফেলতে হবে।


তিনি বলেন, ‘জঙ্গি সন্ত্রাসীরা এতদূর কাজ করতে পারতো না, যদি রাজনৈতিকভাবে বিএনপি এবং খালেদা জিয়া তাদের সমর্থন না দিত’।


হাসানুল হক ইনু বলেন, যদি জঙ্গি উৎপাদন বন্ধ করতে চান, সাম্প্রদায়িকতার শেষ শিকড় যদি উপড়ে ফেলতে চান তাহলে জঙ্গি সন্ত্রাসীদের কঠোরভাবে নির্মূল করতে হবে। জঙ্গির সঙ্গী, জঙ্গির পৃষ্ঠপোষক, জঙ্গির রক্ষক এবং জঙ্গিবাদের উসকানিদাতা খালেদা জিয়া ও বিএনপিকে রাজনীতির ময়দান থেকে হটিয়ে দিতে হবে। এছাড়া কোনো পথ নাই।


তিনি আরো বলেন, জঙ্গি সন্ত্রাসীদের নির্মূল করতে হবে। একই সাথে জঙ্গি সন্ত্রাসী দলের সভাপতি খালেদা জিয়াকে আত্নসমর্পনে বাধ্য করতে হবে। তবেই বাংলাদেশ শান্তির পথে এগোবে।


তথ্যমন্ত্রী বলেন, বাংলাদেশে এখনো অনেক সমস্যা আছে। অনেকেই অনেক কথা বলেন। যারা এখনো ১৪ দলীয় মহাজোট থেকে দূরে দাড়িয়ে পরামর্শ দিচ্ছেন তাদের বলবো পরামর্শ দেয়া বন্ধ করুন। বিপদ কাটেনি। এখনো জঙ্গিবাদের উত্থান এদিকে ওদিকে আছে, খালেদার চক্রান্ত অব্যাহত আছে। খালেদা নিজের পিঠ বাঁচানোর জন্য গণতন্ত্রের বুলি পড়লেও আগুন যুদ্ধের জন্য তওবা করেনি, মাফ চায়নি, উষ্কানি দেয়া বন্ধ করেনি।


বাংলাদেশ জাতীয় জোট(বিএনএ)’র চেয়ারম্যান ব্যারিস্টার নাজমুল হুদার সভাপতিত্বে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মো. নাসিম, প্রধানমন্ত্রীর উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, বিএনএ’র কো-চেয়ারম্যান নাজিম উদ্দিন আল আজাদ প্রমুখ বক্তব্য দেন।


বিবার্তা/ওরিন/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com