শিরোনাম
কৃতজ্ঞতা জানাতে আ. লীগ কার্যালয়ে আইভী
প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৭, ২২:২২
কৃতজ্ঞতা জানাতে আ. লীগ কার্যালয়ে আইভী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) মেয়র হিসেবে শপথ গ্রহণের পর দলের প্রতি আনুষ্ঠানিক কৃতজ্ঞতা প্রকাশ করতে ধানমন্ডির আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে আসেন সেলিনা হায়াৎ আইভি। রবিবার সন্ধ্যা ৭টার দিকে তিনি কার্যালয়ে উপস্থিত হয়ে কেন্দ্রীয় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানান।


এ সময় আইভি সাংবাদিকদের বলেন, আমার দলের কেন্দ্রীয় নেতারা অত্যন্ত পরিশ্রম করেছেন। তারা যখন আমার নির্বাচনী প্রচারে গেছেন, সময় স্বল্পতার কারণে আমি সেভাবে দেখা করতে পারিনি। উনারা (কেন্দ্রীয় নেতারা) খেয়ে না খেয়ে আমার জন্য অত্যন্ত আন্তরিকতার সাথে কাজ করেছেন। কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী নির্বাচনী এলাকার প্রত্যেকটি (২৭টি) ওয়ার্ডে প্রচার চালিয়েছেন।


তিনি আরো বলেন, যারা কেন্দ্রীয় নির্বাচনী প্রচার কমিটিতে ছিলেন তাদের প্রত্যেককে আমি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করছি। বিশেষ করে কৃতজ্ঞতা প্রকাশ করছি, ঢাকা বিভাগের দায়িত্ব প্রাপ্ত যুগ্ম-সাধারণ সম্পাদক দিপু মনি, সাংগঠনিক সম্পাদক নওফেল এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের প্রতি, যিনি সবসময় আমার সাথে ফোনে যোগাযোগ করেছেন।


নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, আমি সরকারি দলের প্রার্থী হয়ে কোনো ধরনের নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করিনি। বরং আমার বিরোধী প্রার্থীদের প্রতি সম্মান রেখে সেখানকার পরিবেশ ঠান্ডা রাখার চেষ্টা করেছি। নারায়ণগঞ্জবাসী ভোটের মাধ্যমে আমার নেত্রীর (শেখ হাসিনা) দেয়া নৌকা প্রতীকের ইজ্জত রেখেছেন। এজন্য আমার নেত্রী এবং নারায়ণগঞ্জবাসীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।


নারায়ণগঞ্জবাসীর সহযোগিতা কামনা করে তিনি বলেন, মেয়র হিসেবে দায়িত্ব যাতে সঠিকভাবে পালন করতে পারি, এজন্য নারায়ণগঞ্জবাসীর সহযোগিতা চাই। পাশাপাশি আমি কৃতজ্ঞতাবোধ নিয়ে দলের জন্য কাজ করবো। আবার সিটি কর্পোরেশনে বসে দলের উর্ধ্বে উঠে কাজ করবো।


এসময় উপস্থিত ছিলেন, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দিপু মনি, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল প্রমুখ।


বিবার্তা/ওরিন/কাফী

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com