শিরোনাম
ডেঙ্গু নিয়ন্ত্রণে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান বাবলার
প্রকাশ : ০৪ আগস্ট ২০২১, ১৫:৪৭
ডেঙ্গু নিয়ন্ত্রণে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান বাবলার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ডেঙ্গু নিয়ন্ত্রণে দলমত নির্বিশেষে সকল শ্রেণি পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন ঢাকা-৪ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা।


বুধবার (৪ আগস্ট) শ্যামপুর খন্দকার রোডে ডেঙ্গু প্রতিরোধে ব্যক্তিগত উদ্যোগে শ্যামপুর-কদমতলীর সাতটি ওর্য়াডে সাতদিন ব্যাপী এডিস মশা নিধনের প্রতিষেধক ছিটানো কর্মসূচীর উদ্ভোধনকালে তিনি এ কথা বলেন।


বাবলা বলেন, নগরে এডিস মশা নির্মূলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঢাকা দক্ষিণ সিটি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস ইতিমধ্যে ব্যাপক কার্যকর কর্মসূচী গ্রহণ করেছেন। আমাদের পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদের নির্দেশে নির্বাচনী এলাকায় আমি এডিস মশা নির্মূলে প্রতিষেধক ছিটানো কর্মসূচী পরিচালনা করছি।


তিনি বলেন, প্রতিটা পরিবারের সদস্যদের উচিত নিজেদের ও সমাজের মানুষকে ডেঙ্গুর হাত থেকে বাঁচানোর জন্য অবশ্যই নিজ আঙ্গিনা ও বাড়ীর ছাদ পরিস্কার পরিছন্ন করে রাখা। এছাড়া এডিস মশা জম্মানোর আশাংকা রয়েছে এমন সবস্থানগুলোকে অবশ্যই পরিস্কার পরিছন্ন রাখা। এজন্য স্ব-স্ব এলাকার রাজনৈতিক নেতা-কর্মী ও সামাজিক সংগঠন এবং সুশীল সমাজের বক্তিগণকে এগিয়ে আসতে হবে।


মশা নিধন কর্মসূচী উদ্ভোধনকালে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক সুজন দে, যুগ্ম প্রচার সম্পাদক শেখ মাসুক রহমান, শ্যামপুর থানা জাপার সভাপতি কাওসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, মহানগর নেতা ডি. কে সমির, সুলতানা আহামেদ লিপি প্রমূখ।


বিবার্তা/জাহিদ বিপ্লব/বিদ্যুৎ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com