শিরোনাম
করোনা আক্রান্তদের পাশে সুলতান সালাহউদ্দিন টুকু
প্রকাশ : ০৩ আগস্ট ২০২১, ১৮:০২
করোনা আক্রান্তদের পাশে সুলতান সালাহউদ্দিন টুকু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

করোনা সুরক্ষা সামগ্রী, ওষুধসহ চিকিৎসা সেবা নিয়ে করোনা আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু।


মঙ্গলবার টাঙ্গাইল জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব করোনা সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন। চিকিৎসা সেবার ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে তিনি অক্সিজেন সিলিন্ডার, অ্যাম্বুলেন্সসহ অন্যান্য কর্মসূচি পালন করছেন।


এসময় সুলতান সালাহউদ্দিন টুকু বলেন, দেশ ও জাতির চলমান ভয়াবহ দুঃসময়ে সরকার ও আওয়ামী লীগ জনগণের পাশে নাই। করোনার এই মহাদুর্বিপাকেও তারা লুটপাট ও দুর্নীতি নিয়ে ব্যস্ত। মানুষের এই দুঃসময়ে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশে দলের নেতাকর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে মানুষের পাশে থাকার চেষ্টা করছে। তাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।


এসময় জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার সাইদুল হক ছাদু, সহ-সভাপতি মাহমুদুল হক সানু, জিয়াউল হক শাহীন, আবুল কাশেম, যুগ্ম সম্পাদক খন্দকার রাশেদুল আলম, সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান খান, প্রচার সম্পাদকবএ কে এম মনিরুল হক ভিপি, দপ্তর সম্পাদক মির্জা শাহীন, সদর থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি সৈয়দ শাহীন, মহিলা দলের সভাপতি নিলুফার ইয়াসমিন প্রমুখ উপস্থিত ছিলেন।


বিবার্তা/বিপ্লব/আরকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com