হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান
প্রকাশ : ২৯ জুলাই ২০২১, ২০:৫৫
হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের পদ হারানো হেলেনা জাহাঙ্গীরের গুলশানের বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাব।গত রবিবার দলের মহিলাবিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্যপদ থেকে তাকে অব্যাহতি দিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।


জয়যাত্রা টেলিভিশনের প্রতিষ্ঠাতা ও সিইও হেলেনা গত ১৭ জানুয়ারি উপকমিটির সদস্য হয়েছিলেন। তার আগে ২০২০ সালের ডিসেম্বরের দিকে তিনি কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হন।


বেশ কিছুদিন ধরেই নানা কারণে আলোচনা ও সমালোচনার জন্ম দিয়েছেন হেলেনা জাহাঙ্গীর। শুরুতে ব্যবসায়ী ও শিল্পোদ্যোক্তা হলেও শেষে নাম লেখান রাজনীতিতে। অল্পদিনে তাতেও সফল হন। স্থান পান আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপকমিটিতে।


তার আগে গত বছরের ডিসেম্বরে কুমিল্লা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য হন। কিন্তু, সম্প্রতি 'চাকরিজীবী লীগ' নামে অননুমোদিত ভুঁইফোড় একটি সংগঠনের সভাপতি হিসেবে তার নাম আসে। এমনকি নেতা বানানো ও পোস্ট দেয়ার ঘোষণা দেয়া পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এরপরই ক্ষোভ প্রকাশ করেন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। প্রশ্ন ওঠে তার রাজনৈতিক সম্পৃক্ততা নিয়ে। কীভাবে তিনি আওয়ামী লীগে পোস্ট পেলেন তা নিয়েও সমালোচনা শুরু হয়।


বিবার্তা/জাই


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com