শিরোনাম
শ্রমিকদল নেতা ইদ্রিস আলীর মৃত্যুতে মির্জা ফখরুলের শোক
প্রকাশ : ২৬ জুলাই ২০২১, ১৩:৩২
শ্রমিকদল নেতা ইদ্রিস আলীর মৃত্যুতে মির্জা ফখরুলের শোক
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

ফেনী জেলা জাতীয়তাবাদী শ্রমিক দলের সাধারণ সম্পাদক, ফেনী সদর উপজেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও কাজিরবাগ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রবীণ শ্রমিক নেতা মীর ইদ্রিস আলী বর্তন আজ সোমবার সকালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


আজ সোমবার (২৬ জুলাই) এক শোকবার্তায় বিএনপি মহাসচিব এ শোক প্রকাশ করেন।


তিনি বলেন, “মীর ইদ্রিস আলী বর্তনের মৃত্যুতে তার শোকাহত পরিবার-পরিজনদের প্রতি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। একজন দক্ষ সংগঠক হিসেবে তিনি ফেনী জেলা জাতীয়তাবাদী শ্রমিক দল ও সদর উপজেলা বিএনপিকে শক্তিশালী ও গতিশীল করতে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন।


এছাড়া বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে গণতন্ত্র পূণ:রুদ্ধারের আন্দোলন-সংগ্রামে তার সাহসী অংশগ্রহণ ছিলো প্রশংসনীয়। পাশাপাশি কাজিরবাগ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হিসেবে এলাকার উন্নয়নে অবদানের জন্য তিনি এলাকাবাসীর নিকট চিরস্মরণীয় হয়ে থাকবেন। দোয়া করি মহান রাব্বুল আলামীন যেন তাকে জান্নাত নসীব এবং শোকবিহব্বল পরিবারবর্গকে ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।


তিনি মীর ইদ্রিস আলী বর্তনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।


বিবার্তা/জাহিদ/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com