শিরোনাম
করোনা প্রতিরোধক বুথ স্থাপন করলো ছাত্রলীগ
প্রকাশ : ১৯ জুলাই ২০২১, ২০:৪০
করোনা প্রতিরোধক বুথ স্থাপন করলো ছাত্রলীগ
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ছাত্রলীগের উদ্যোগে করোনা প্রতিরোধে ঢাকার বিভিন্ন বিশ্ববিদ্যালয়, বিশ্ববিদ্যালয় কলেজ ও গুরুত্বপূর্ণ স্থানে স্থাপনের জন্য করোনা প্রতিরোধক বুথ উদ্বোধন করা হয়েছে। সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন প্রাঙ্গণে বুথগুলো উদ্বোধন করা হয়।


এছাড়া একইসঙ্গে শিক্ষার্থী ও কর্মহীন অসহায় সাধারণ মানুষ, তৃতীয় লিঙ্গের কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী উপহার হিসেবে বিতরণ করে ছাত্রলীগ।


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।


ছাত্রলীগের বুথগুলো হলো, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন, টিএসসি, কার্জন হল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজ, তীতুমীর কলেজ, ইডেন কলেজসহ অন্যান্য কলেজ এবং গুরুত্বপূর্ণ মোড়ে ২০টি ‘করোনা প্রতিরোধক বুথ’ বিতরন করা হয়। এসব বুথ থেকে স্বাস্থ্য সুরক্ষার জন্য প্রতিদিন সাধারণ মানুষের জন্য মাস্ক, হ্যান্ড সেনিটাইজার সরবরাহ করা হবে।


আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, বাংলাদেশ ছাত্রলীগ তার ঐতিহ্যের ধারাবাহিকতায় করোনার শুরু থেকেই বিভিন্ন কর্মসূচি নিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছে। করোনা প্রতিরোধক বুথ স্থাপন নিঃসন্দেহে একটি প্রসংশনীয় উদ্যোগ। আমি তাদের এই উদ্যোগকে সাধুবাদ জানাই।



ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় তার বক্তব্যে বলেন, আমরা করোনার শুরু থেকেই বিভিন্ন কর্মসূচি নিয়ে মানুষের পাশে আছি। ছাত্রলীগ নিরবিচ্ছিন্নভাবে কাজ করে যাচ্ছে। আমরা বিনামূল্যে অ্যাম্বুলেন্স সেবা, টেলিমেডিসিন সেবা, লাশ দাফন-কাফন, রমজানে পুরো মাসব্যাপী ইফতার ও সেহেরি বিতরণ, অসহায় মানুষের মাঝে খ্যাদ্যসামগ্রী বিতরণ করে আসছি। তারই ধারাবাহিকতায় পুরো ঢাকা শহর, বিভিন্ন ক্যাম্প্যাসে করোনা প্রতিরোধক বুথ স্থাপন শুরু করেছি। ধাপে ধাপে পুরো দেশব্যাপী এই বুথ স্থাপন করা হবে।


এসময় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ বিভিন্ন ইউনিট ছাত্রলীগের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।


বাংলাদেশ ছাত্রলীগের ত্রাণ ও দুর্যোগ ব্যাবস্থাপনা সম্পাদক ইমরান জমাদ্দার এবং ধর্ম সম্পাদক তুহিন রেজা এই কর্মসূচিসমূহের সম্বনয়কের দায়িত্ব পালন করছেন।


বিবার্তা/রাসেল/আরকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com