শিরোনাম
এক হাজার বাকপ্রতিবন্ধী পেলো যুবলীগের ঈদসামগ্রী
প্রকাশ : ১৯ জুলাই ২০২১, ১৮:১৪
এক হাজার বাকপ্রতিবন্ধী পেলো যুবলীগের ঈদসামগ্রী
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর মিরপুরে এক হাজার বাকপ্রতিবন্ধীর মাঝে ঈদবস্ত্র, নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। সোমবার (১৯ জুলাই) বেলা ১১টায় মিরপুর বাংলা উচ্চ বিদ্যালয়ে (বালক শাখা) এসব সামগ্রী বিতরণ করা হয়।


এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।


প্রধান অতিথির বক্তব্যে যুবলীগ সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশে একটা কুচক্রি মহল আছে, যারা মানুষের কল্যাণে কখনো পাশে দাঁড়ায় না। বরং জ্যান্ত পুড়িয়ে মারে। সেই গোষ্ঠী আছে ষড়যন্ত্রে ব্যস্ত। আর একটি গোষ্ঠী আছে, সুশীল গোষ্ঠী। যারা শুধু সমালোচনা করে। কিন্তু তারা এই সঙ্কটে একটা মানুষেরও উপকারে আসেনি। মানুষের পাশে এসে দাঁড়ায়নি। এদের বিরুদ্ধে আমাদের অবস্থান সুদৃঢ়। এদের ব্যাপারে সবাই সজাগ থাকুন। আমরা যুবলীগের প্রতিটি নেতাকর্মী আছি মানুষের সেবায়। যত দিন করোনার এই সঙ্কট থাকবে, তত দিন যুবলীগ মানবসেবায় আছে, থাকবে।


তিনি আরো বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা মানবসেবা করে ছড়ায় দ্যুতি; আর ওরা বিএনপি-জামায়াত করে মানুষের ক্ষতি। মানবতাবিরোধী ওই বিএনপি-জামায়াতকে মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।


এ আয়োজনে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক জহিরুদ্দিন খসরু, ঢাকা মহানগর উত্তর যুবলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, দফতর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মুস্তাফিজ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আব্দুল হাই, উপ-আইটি সম্পাদক এন আই আহমেদ সৈকত, উপ ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আলতাফ হোসেন, উপ-ধর্ম সম্পাদক হরেকৃষ্ণ বৈদ্য, কার্যনির্বাহী সদস্য ইঞ্জিঃ মুক্তার হোসেন কামাল, ড. শওকত হায়াৎ, আবু সাইদ হিরো প্রমুখ।


বিবার্তা/সোহেল/আরকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com