শিরোনাম
দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা সরকার সবসময়ই কঠোর: ওবায়দুল কাদের
প্রকাশ : ২১ জুন ২০২১, ১৬:৩৯
দুর্নীতির বিরুদ্ধে শেখ হাসিনা সরকার সবসময়ই কঠোর: ওবায়দুল কাদের
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে শেখ হাসিনা সরকারের শূন্যসহিষ্ণুতা নীতি স্পষ্ট ও কঠোর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


বিএনপির সঙ্গে আওয়ামী লীগের পার্থক্য নিয়ে তিনি বলেন, দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে শেখ হাসিনা সরকার কঠোর। এ ক্ষেত্রে নিজ দলের নেতাকর্মীদেরও ছাড় দেয়া হয়নি। অন্যদিকে বিএনপি দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া তো দূরের কথা গঠনতন্ত্র থেকে দুর্নীতিবাজদের অযোগ্যতাবিষয়ক ধারা বাতিল করে আত্মস্বীকৃত দুর্নীতিবাজদের দল হিসেবে নিজেদের স্বীকৃতি দিয়েছে। সোমবার (২১ জুন) সচিবালয়ে নিজ দফতরে এক ব্রিফিংয়ে এসব কথা বলেন সেতুমন্ত্রী।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএনপি মহাসচিবের উদ্দেশে বলেন, সাহস থাকলে আপনাদের গঠনতন্ত্রে দুর্নীতিবিরোধী ৭-ধারা ফিরিয়ে আনুন।একদিকে দুর্নীতিকে প্রাতিষ্ঠানিক রূপ দিয়ে অন্যদিকে কল্পিত অভিযোগ করাকে জনগণ নৈতিকতাবিরোধী বলেই মনে করে।


তিনি বলেন, বিএনপি উন্নয়নবিমুখ কথা-সর্বস্ব রাজনৈতিক দল। তাদের সময় বড় প্রকল্প নেওয়ার মানসিক সাহস সক্ষমতা ছিল না। কিন্তু শেখ হাসিনা সরকারের উন্নয়ন ও সমৃদ্ধি দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে অদম্য গতিতে।


বিএনপির উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরো বলেন, সড়ক অবকাঠামো খাতে পদ্মা সেতু, মেট্রোরেল, টানেলসহ যে কয়টি মেগাপ্রকল্প বাস্তবায়িত হচ্ছে, সেখানে কোনো দুর্নীতি হলে কাল্পনিক অভিযোগ না করে সুস্পষ্ট প্রমাণ দিন।


বিবার্তা/আবদাল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com