শিরোনাম
শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : সেতুমন্ত্রী
প্রকাশ : ১৯ জুন ২০২১, ১৫:৩৭
শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ : সেতুমন্ত্রী
বিবার্তা প্রতিবেদ
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ১২ বছর আগের পিছিয়ে পরা বাংলাদেশ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আলোর পথে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে উন্নয়নের মহাসড়ক ধরে।


তিনি বলেন, ১২ বছর আগের বাংলাদেশ ও আজকের বাংলাদেশ উন্নয়ন ও অর্জনে আকাশ-পাতাল পার্থক্য। বাংলাদেশের মাথা পিছু আয় এখন ২২২৭ ডলার, যা কল্পনাও করা যায় না।


শনিবার সকালে চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে তার রাজধানীর সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।


স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে ভার্চুয়াল প্লাটফর্মের মাধ্যমে সম্মেলনে যুক্ত হন।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এই মহামারি করোনা কালেও বাংলাদেশ শ্রীলঙ্কাকে ২০ কোটি মার্কিন ডলার এবং সুদানকে ৭৭ লাখ ডলার ঋণ সহায়তা দিয়েছে। এতেই বোঝা যায় বাংলাদেশের অবস্থান আজ কোথায় এসে পৌঁছেছে।


ওবায়দুল কাদের বলেন, বাংলাদেশের এই বিশাল উন্নয়ন অর্জনই বিএনপির গাত্রদাহের কারণ হয়ে দাঁড়িয়েছে। এজন্যই বিএনপি নানা ষড়যন্ত্রের মাধ্যমে দেশের এই অগ্রযাত্রা থামিয়ে দিতে চায়।


বিএনপি দেশকে অস্থিতিশীল করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায় উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনা সরকারের অভূতপূর্ব উন্নয়নের সুফল জনগণ পেতে শুরু করছে। কিন্তু উন্নয়ন ও সমৃদ্ধির এই ইতিবাচক ধারা বাধাগ্রস্থ করতেই বিএনপি এবং তাদের দোসররা আদাজল খেয়ে মাঠে নেমেছে।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com